২০০ কোটি পারিশ্রমিক নিতে যাচ্ছেন বিজয়!

শেয়ার

থালাপতি বিজয়কে দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম বড় সুপারস্টার বলে মনে করা হয়। অভিনেতার দক্ষিণ ভারত সহ গোটা ভারতে বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে।

বক্স-অফিস কালেকশন, ইনস্টাগ্রাম ফলোয়ার বা পারিশ্রমিক সব ক্ষেত্রেই ‘মাস্টার’ অভিনেতা এখন সকলের শীর্ষে অবস্থান করছেন। তবে এবার নতুন এক রেকর্ড গড়তে যাচ্ছেন বিজয়।

জানা যায়, আসন্ন একটি সিনেমার জন্য ২০০ কোটি রুপি পারিশ্রমিক নিতে যাচ্ছেন থালাপতি!
প্রকাশিত বেশ কিছু ভারতীয় প্রতিবেদনে জানা গেছে, বিজয় তার পরবর্তী সিনেমাতে পরিচালক ভেঙ্কট প্রভুর সঙ্গে জুটি বাঁধবেন। যদিও কোনও অফিসিয়াল খবর নেই, তবে জানা গেছে যে বিজয় সিনেমাটির জন্য ২০০ কোটি রুপি পারিশ্রমিক পাবেন। খবরটি সত্যি হলে দেশের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা হয়ে উঠবেন তিনি। এর আগে ‘মাস্টার’-এর জন্য ৮০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বিজয়।

‘থালাপতি ৬৮’ প্রজেক্টটি বিজয় এবং ভেঙ্কট প্রভুর অন্যতম বড় প্রজেক্ট হতে যাচ্ছে বলেও জানা গেছে। ‘মানডু’, ‘মানকথা’, ‘মনমাধাই লীলা’র মতো সুপারহিট চলচ্চিত্র নির্মাণ করেছেন ভেঙ্কট প্রভু।

চলচ্চিত্রটি প্রযোজনা করবে এজিএস এন্টারটেইনমেন্টস। তারা অভিনেতাকে চুক্তিবদ্ধ করার জন্য বিপুল অর্থের প্রস্তাব দিয়েছে।

এর আগে এই প্রযোজনা সংস্থার সাথে ‘বিগিল’ চলচ্চিত্রে কাজ করেছেন বিজয়। এই মুহূর্তে নিজের আসন্ন চলচ্চিত্র ‘লিও’ নিয়ে ব্যস্ত রয়েছেন থালাপতি বিজয়। সিনেমাটি পরিচালনা করছেন লোকেশ কানাগারাজ। এটি একটি গ্যাংস্টার থ্রিলার। এটি লোকেশ সিনেম্যাটিক ইউনিভার্সের একটি অংশ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.