সিদ্দিকবাজারে বিস্ফোরণ: ঢামেক-বার্ন ইনস্টিটিউটে ভর্তি ৩০ জন

শেয়ার

রাজধানীর পুরান সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় ২০ জন আহত হয়ে ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এছাড়া দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি আছেন ১০ জন।

পাশাপাশি ১৭টি মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বুধবার (৮ মার্চ) সকালে লালবাগ ডিভিশনের ডিসি জাফর হোসেন এসব তথ্য জানান।

তিনি বলেন, ঢামেকে থাকা ১৭ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বিস্ফোরণে এই ১৭ জনের মৃত্যুর সংবাদ পুলিশের কাছে আছে।
এদিকে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বলেন, সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় ঢামেকের বার্ন ও হাসপাতালে বিশ জনের মত রোগী ভর্তি আছেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের প্রধান সমন্বয়কারী ডাক্তার সামন্ত লাল সেন বলেন, সিদ্দিক বাজারে বিস্ফোরণের ঘটনায় ১১ জন রোগীর মধ্যে এক জনকে ঢামেকে পাঠানো হয়েছে। এখন আমাদের এখানে দশ জনের মত ভর্তি আছেন। এদের মধ্যে কয়েকজন অবস্থা খারাপ।

তিনি বলেন, এখন আইসিইউতে আমি নিজেই রোগী দেখছি।

হাসপাতাল থেকে একটি সূত্র জানায়, সিদ্দিক বাজারে বিস্ফোরণের ঘটনায় মধ্যরাতের দিকে কয়েকজনের পরিবারের সদস্যরা নিখোঁজ থাকা ব্যক্তিদের খোঁজে হাসপাতালে এসেছিলেন।

ঢামেকের টিকিট কাউন্টার থেকে মো. সুমন বলেন, সিদ্দিক বাজারে বিস্ফোরণের ঘটনায় মঙ্গলবার (৭ মার্চ) বিকেল থেকে রাত পৌনে ১২টা পর্যন্ত ১৭২ জন টিকিট নিয়ে চিকিৎসা নেন। এদের মধ্যে ২০ জনকে ভর্তি করা হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.