সহকারী জজ হলেন লক্ষ্মীপুরের নিশি ও বুলবুল

শেয়ার

লক্ষ্মীপুর জেলার কমলনগর থেকে জজ হলেন আরিফিন সুলতানা নিশি ও আমিনুল ইসলাম বুলবুল । বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের সহকারী জজ নিয়োগ পরীক্ষায় লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার স্কুল শিক্ষক আবদুল মালেকের মেয়ে আরিফিন সুলতানা নিশি ও স্কুল শিক্ষক মোঃ নুরুল ইসলামের ছেলে আমিনুল ইসলাম বুলবুল বিচার (সহকারী জজ)হওয়ার গৌরব অর্জন করেছেন।

বৃহস্পতিবার বিকেলে ১৪তম সহকারী জজ নিয়োগ পরীক্ষার চুড়ান্ত ফলাফলে তারা এ গৌরব অর্জন করেন।

নিশি কমলনগর উপজেলার চর লরেঞ্চ ইউনিয়নের উত্তর চর লরেঞ্চ গ্রামের স্কুল শিক্ষক আবদুল মালেকের মেয়ে। আমিনুল ইসলাম বুলবুল হাজিরহাট মিল্লাত একাডেমীর সাবেক প্রধান শিক্ষক এবং পাটারীরহাট ইউনিয়নের চর ফলকন গ্রামের নুরুল ইসলামের ছেলে।

আমিনুল ইসলাম বুলবুলের বড় বোন কমলনগর উপজেলা তথ্য কর্মকর্তা সাহানা ইসলাম তাদের বিষয়টি পল্লী নিউজকে নিশ্চিত করেছেন।

পারিবারিক ও স্থানীয় ভাবে জানা যায়, আমিনুল ইসলাম বুলবুল ২০১২ সালে হাজিরহাটি মিল্লাত একাডেমি থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি, ঢাকার নর্দান স্কুল এন্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে থেকে এইচএসসি পাশের পর ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক সম্মানে ভর্তি হন। এদিকে আরিফিন সুলতানা নিশি ২০১২ সালে কমলনগরের তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে মানবিক বিভাগে এসএসসি, ২০১৪ সালে নোয়াখালী সরকারি কলেজ থেকে মানবিক বিভাগে এইচএসসি পাশ করেন। পরে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে স্নাতক সম্মান শ্রেনীতে ভর্তি হন। । জজ হওয়ার বিষয়টি প্রকাশ হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ও ব্যাক্তিগত ভাবে নিশি ও বুলবুলকে অভিনন্দন জানা।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.