সম্মিলিত সামাজিক জোট কুষ্টিয়ার সমন্বয় সভা ও দেশসেরা চ্যাম্পিয়ন বিতার্কিক দলকে সংবর্ধনা

শেয়ার

অর্ধশতাধিক সামাজিক সংগঠনের সমন্বয়ে গঠিত সম্মিলিত সামাজিক জোট কুষ্টিয়ার সমন্বয় সভা ও দেশসেরা বিতার্কিকদের সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (গতকাল সোমবার) বেলা ৪ টায় জোটের অস্থায়ী কার্যালয় এনএস রোড থানা ট্রাফিক মোড়, দৈনিক কুষ্টিয়া অফিসে অনুষ্ঠিত সভায় সম্মিলিত সামাজিক জোট কুষ্টিয়ার চেয়ারম্যান ড. আমানুর আমান এর সভাপতিত্বে ও জোট এর সিনিয়র সংগঠক ডিবেট ফর ডেভেলপমেন্ট বাংলাদেশ এর মহাসচিব শামীম রানার পরিচালনায় জেলার ৩৬ টি সংগঠনের ৪১ জন সংগঠক উপস্থিত ছিলেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চর্যাপদ কুষ্টিয়ার সভাপতি আনোয়ার কবীর বকুল, ইকোনমি কুষ্টিয়ার চেয়ারম্যান এসএম জামাল,কালপুরুষ এর সমন্বয়ক কাজী মুনজেরিন হক মিষ্টি, বৃহত্তর কুষ্টিয়া ইতিহাস ঐতিহ্য সাহিত্য সংস্কৃতি সংরক্ষন পরিষদের সাধারণ সম্পাদক এসএস রুশদি, ভালোবাসার কুষ্টিয়ার সভাপতি মোঃফয়সাল, স্বপ্ন প্রয়াস এর সভাপতি সাদিক হোসেন রোহিদ ও সাধারণ সম্পাদক মেহরাব মুশফিক, টিআইবির নাফিজ আহমেদ রাব্বিন,হিমু পরিবহনের মাহাফুজার রহমান,দল ছুটের সাইদুজ্জামান,নোঙর এর প্রিতম মজুমদার,আইডিয়াল ইয়ুথ ইউনিয়ন এর ফরিদুল হক, অগ্রগামী যুব সংস্থার পলাশ কুমার দাশ,ইয়ুথ পাওয়ার কমিউনিটির মারজান জামান রাহি, ব্লাড সোলজার কুষ্টিয়ায় জান্নাতুল ফেরদৌস মৌলি, স্বপ্নের পথের সভাপতি ওমর ফারুক।

সম্মানিত সভাপতি জোট চেয়ারম্যান ড. আমানুর আমান তার দিকনির্দেশনা মূলক বক্তব্যে বলেন সম্মিলিত সামাজিক জোট এর ১০০ জন সংগঠক করোনার শুরু থেকে জেলা প্রশাসনের করোনা কুইক রেসপন্স টিমে কাজ করেছে। খাদ্য বিতরণ সহ তাৎক্ষনিক সার্বিক কার্যক্রমে সহযোগিতা করেছে এখনও করছে। তিনি আরো বলেন জোট এর প্রত্যেকে আলাদা আলাদা ভাবে বিভিন্ন সামাজিক উন্নয়ন কাজ করছে। আমরা সকল সংগঠন মিলে সামাজিক উন্নয়নে একসাথে কাজ করবো। আগামীতে সম্মিলিত সামাজিক জোট মানুষকে সচেতন করা সহ সেমিনার, সিম্পোজিয়াম, সংগঠকদের উৎসাহে প্রদানে সম্মাননা প্রদানসহ সুভ্যিনির প্রকাশের কাজ করবে।

আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা ও রোভার আন্তঃইউনিট বিতর্ক প্রতিযোগিতা চ্যাম্পিয়ন দলের দলনেতা কামরুল হোসেন রোহিত সহ তার দলকে সম্মিলিত সামাজিক জোট ও ডিবেট ফর ডেভেলপমেন্ট বাংলাদেশ এর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.