সমাজবিরোধী কর্মকাণ্ডে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না : আনোয়ার খান এমপি

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ড আনোয়ার হোসেন খান বলেছেন, ‘ অপকর্ম-অন্যায়ের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছেন প্রধানমন্ত্রী। সেই নীতিতেই আমরা এগিয়ে চলছি। বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে টানা চতুর্থবার সরকার গঠন হয়েছে। সমাজবিরোধী কর্মকাণ্ডে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। এব্যাপারে সতর্ক থাকতে হবে।

রবিবার (৩১ মার্চ) দুপুরে রামগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় মূখ্য উপদেষ্টার বক্তব্যে তিনি এসব কথা বলেন। আনোয়ার খান এমপি বলেন, কোন দেশবিরোধী অপশক্তি যাতে মাথাচাড়া দিয়ে দেশের মানুষের কোন ক্ষতি করতে না পারে, সেদিকে আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে। এদের সকল অপকর্মকে আমরা প্রতিহত করে দেশকে আরও উন্নয়ন ও সমৃদ্ধ এবং স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো। তিনি বলেন, দেশের প্রতিটি নাগরিকের ভাগ্যের পরিবর্তনের জন্য জাতির পিতা তার সারাটা জীবন লড়াই সংগ্রাম করেছেন। জাতির পিতার আদর্শই হলো দেশের মানুষকে সুখে শান্তিতে রাখা। তার কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

আনোয়ার খান এমপি বলেন, উন্নয়নশীল দেশের কাতারে আমরা সামিল হয়েছি বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে। এ ছাড়া তার নেতৃত্বে দেশের উন্নয়নের যজ্ঞ চলছে। শেখ হাসিনা দারিদ্র্যের হার অর্ধেকের নিচে নামিয়ে নিয়ে এসেছেন। এটা সারা বিশ্বের কাছে একটি বিস্ময়কর ঘটনা।

রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোছা: শারমিন ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ক ম রুহুল আমিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবু তাহের, সাধারন সম্পাদক মোঃ কাউছার হোসেন প্রমুখ।

সভায় পবিত্র ঈদ-উল ফিতর ও ১লা বৈশাখ উদযাপকে নির্বিঘ্নে, নিরাপদ ও আনন্দঘন করতে করনীয় বিষয়ে আলোচনান্তে সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া আইন-শৃঙ্খলা জনিত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। এসময় বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণসহ উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.