শাকিবের প্রথম ‘প্যান ইন্ডিয়ান’ সিনেমার শুটিং শুরু

শেয়ার

গতকাল থেকে শুরু হয়েছে অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ সিনেমায় শুটিং। ভারতের উত্তর প্রদেশের বেনারস শহরে প্রথম দিনের শুটিংয়ে একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ান দেশের চলচ্চিত্র তারকা শাকিব খান ও বলিউড তারকা সোনাল চৌহান। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের প্রথম দিনের শুটিংয়ের একটি ছবি শেয়ার করেছেন নির্মাতা। শুটিং মনিটরে এই জুটির একটি ছবি শেয়ার করে দর্শকের সঙ্গে তার অনুভূতি ভাগ করে নিয়েছেন তিনি।

ছবিতে এলোমেলো চুল আর খোঁচা দাঁড়িতে বরাবরের মতো লুকেই ধরা দিয়েছেন শাকিব খান। পরে আছেন ধূসর নীল গেঞ্জির ওপর চেক শার্ট। তার অপলক চাহনি যার দিকে, তিনি সোনাল চৌহান; পরনে গোলাপি শাড়ি-ব্লাউজ। একটি ছোট ঘরে হচ্ছে শুটিং। যা দেখে ধারণা করা হচ্ছে এটি তাদের ছোট সংসার।

প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’র গল্প সম্পর্কে নির্মাতা বলেন, সাইকো-থ্রিলার সিনেমা। যেখানে অনেক গুলো ভিন্ন লুকে শাকিব খানকে দেখা যাবে। এটাতে থাকেব নতুন কিছু অ্যাকশন।

সিনেমাটি ভারতের অনেকগুলো ভাষায় নির্মিত হচ্ছে। তাই একটু ভিন্নতা আছে।

এদিকে সিনেমার বেশ কিছু পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন নির্মাতা। যেখানে ভাষার ভিন্নতা রয়েছে। সেই ব্যাখ্যা দিয়ে তিনি জানিয়েছেন, সিনেমাটির বাংলা নাম থাকছে ‘দরদ’।

যা মায়া বা আদর বোঝনো হয়েছে। হিন্দিতে থাকছে ‘দারদ’ যা কষ্ট বা ব্যথা বোঝনো হয়েছে। তবে দুটিই আসলে মানুষের অনুভূতিকে কেন্দ্র করে।

এর আগে শুটিং লোকেশনের একটি ভিডিও শেয়ার করে অনন্য মামুন। এর ক্যাপশনের মাধ্যমে তিনি নিশ্চিত করেন প্রথম দিনের শুটিং ইতোমধ্যেই সম্পন্ন করেছেন তারা।

শাকিব খানের প্যান ইন্ডিয়ান সিনেমাটি নিয়ে এর আগে অনেক জল্পনা ছিল। ভারতের বেনারস ও এলাহাবাদের বিভিন্ন লোকেশনে টানা শুটিং শেষ করে আগামী নভেম্বর মাসে দেশে ফিরবেন সিনেমার সবাই।

এর আগে মুম্বাইয়ের এক সংবাদ সম্মেলনে জানানো হয়, ২০২৪ সালের ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ‘দরদ’ বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্নাটক এই ছয় ভাষায় ৩০টির বেশি দেশে মুক্তি পাবে।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে শাকিব ছাড়াও শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেবের অভিনয়ের কথা রয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.