লক্ষ্মীপুরে ভয়াবহ অগ্নিকান্ড, পুড়েছে ১০টি দোকান, ক্ষয়ক্ষতি কোটি টাকা

শেয়ার

তারেক মাহমুদ লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে জকসিন পূর্ব বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়েছে ১০টি দোকান। এতে করে ক্ষয়ক্ষতি হয়েছে কোটি টাকার বেশি। ক্ষতিগ্রস্ত বুধবার দুপুরে বৈদ্যুৎতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রেপাত বলে প্রাথমিকভাবে ধারনা করছে ফায়ার সার্ভিস। পুড়ে যাওয়া ব্যবসায়ীরা হচ্ছে সৌরভ স্টোর,গ্যাস সিলিন্ডার, ইলেকট্রনিক্ সহ ১০টি ব্যবসা প্রতিষ্ঠান।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানায়, বুধবার দুপুরে বাজারে হঠাৎ আগুনের লেলিহান দেখতে পায় স্থানীয়রা। মূহুর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এতে ১০টি দোকানের সর্ম্পূন মালামাল পুড়ে যায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ব্যবসায়ীদের সহযোগিতায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। এতে করে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানায়।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মোহাম্মদ আবদুল মন্নান বলেন, ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তবে আগুনের ভয়াবহতা ছিল বেশি। তারপরও সময় মতো আসাতে ক্ষয়ক্ষতির পরিমান কম হয়েছে। বৈদ্যৎুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। আগুনে ক্ষয়ক্ষতির নিরুপনের কাজ চলছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.