লক্ষ্মীপুরে আনারস প্রতীকে জনগণের দ্বার প্রান্তে সৈয়দ আবুল কাশেম

শেয়ার

সোলাইমান ইসলাম নিশান : লক্ষ্মীপুরে কর্মী-সমর্থক নিয়ে জনগণের দ্বার প্রান্তে যাচ্ছেন সৈয়দ আবুল কাশেম।

বুধবার (১৭ এপ্রিল) বিরতিহীন সকাল থেকে ২ নং দক্ষিণ হামছাদি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ঘর-বাড়ি,দোকানপাট ঘুরে লিফলেট বিতরণ করেন ও এলাকার মানুষের মাঝে কুশল বিনিময় করে জনগণের দ্বারেদ্বারে গিয়ে আনারস মার্কায় ভোট দেওয়ার কথা বলেন তিনি।

সৈয়দ আবুল কাশেম লক্ষ্মীপুর সদর উপজেলার ২ নং দক্ষিণ হামছাদি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী। তিনি নির্বাচনে লড়ছেন আনারস প্রতীক নিয়ে।

জানা যায়, দক্ষিণ হামছাদি ইউনিয়নে ৩ জন প্রার্থীর মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি। নির্বাচন আগে থেকে বিভিন্ন দান -অনুদান করায় প্রশংসা পাচ্ছেন তিনি। এলাকায় রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে গেছেন তিনি।

সৈয়দ আবুল কাশেমের সাথে কথা বললে তিনি বলেন,এই ইউনিয়ন যতগুলো পাকা রাস্তা দেখছেন সবগুলো আমার ভাইদের সুপারিশের মাধ্যমে আমি করিয়েছি।ভোটার রা যদি আমাকে তাদের মুল্যবান ভোট প্রদান করে আমি তাদের জন্য নিজেকে উৎসর্গ করে দিবো!

তিনি আরো বলেন, চেয়ারম্যানেরা ভোট আসলেই শুধু জনগণের কাছে যায়, আমি ইনশাআল্লাহ নির্বাচিত হলে সব সময়ে মানুষের পাশে থাকবো।জনগণ কেনো চেয়ারম্যান কে খুঁজবে, আমি নির্বাচিত হলে আমি জনগনকে খুঁজে নিবো। এই ইউনিয়নকে ডিজিটাল করার লক্ষ্যে আমি কাজ করে যাবো।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.