লক্ষ্মীপুরে অস্ত্রসহ আটক ২, চোরাই মোটরসাইকেল উদ্ধার

শেয়ার

তারেক মাহমুদ, লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের দেওপাড়া এলাকা থেকে বিদেশি পিস্তলসহ তালিকাভুক্ত দুই সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।পরবর্তীতে তাদের দেওয়া তথ্যমতে অপরাধ কাজে ব্যবহৃত ১টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

সোমবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিপিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন লক্ষ্মীপুর পুলিশ সুপার তারেক বিন রশিদ।

আটক ব্যক্তিরা দেওপাড়া এলাকার আবুল কালামের ছেলে রাসেল হোসেন ও তাজুল ইসলামের ছেলে এমরান হোসেন। তাদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায়সহ বিভিন্ন স্থানে ডাকাতি, চাঁদাবাজি ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে।

পুলিশ সুপার বলেন, দীর্ঘদিন ধরে রাসেল ও এমরান হোসেনকে ধরতে পুলিশের সাড়াশি অভিযান চলছিল। মঙ্গলবার ভোররাতে দেওপাড়া এলাকায় দুজনই অবস্থান নেয়। এ খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের দুজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও তাদের দেওয়া তথ্য অনুযায়ী কবিরহাট এলাকা থেকে একটি চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, বিদেশি পিস্তলসহ একাধিক মামলার আসামি রাসেল ও এমরান হোসেনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেবেক একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। তারা দুজনই এলাকার চিহিৃত সন্ত্রাসী ও আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।’

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.