রায়পুর এলএম পাইলট হাই স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

শেয়ার

প্রদীপ কুমার রায়

লক্ষ্মীপুরের রায়পুর এলএম পাইলট মডেল হাই স্কুলের ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া ও মিলাদ মাহফিল আজ সোমবার (১৩ জুন) বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিখি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল মতিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য রফিকুল ইসলাম বাঙ্গারী, নাসির উদ্দিন রাসেল, প্রধান শিক্ষক মাহবুবর রহমান, আলমগীর হোসেন, সহকারি প্রধান শিক্ষক মোরশেদ আলম, বোরহান উদ্দীন প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষা সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে কামনা করার পাশাপাশি প্রত্যেক ছাত্রছাত্রীর যেন ভাল ফলাফল করে উন্নত ও উজ্জ্বল ভবিষ্যৎ জীবন গড়তে পারে সেই পপ্র্যাশাই করছি। সকল শিক্ষার্থীকে ভালোভাবে প্রস্তুতি নেয়ারও পরামর্শ দেন তিনি।

প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে রায়পুরে দিনব্যাপী কর্মশালা
নিজস্ব সংবাদদাতা, রায়পুর,লক্ষ্মীপুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে লক্ষ্মীপুরের রায়পুরে সোমবার (১৩ জুন) দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও গর্ভন্যান্স ইনোভেশন ইউনিটের সহযোগিতায় রায়পুর উপজেলা পরিষদ সভা কক্ষে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ প্রান্তিক পর্যায়ে বাস্তবায়নের চ্যালেঞ্জ এবং নতুন সম্ভাবনা চিহ্নিত করার পাশাপাশি উদ্যোগসমূহের বহুল পপ্রারে করণীয় নির্ধারণ বিষয়ে সুপারিশ প্রণয়নের লক্ষ্যে এ কর্মশালার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অন্জন দাশ এর সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি অংশ নেন জেলা প্রশাসক আনোয়র হোছাইন আকন্দ। কর্মশালা পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মেহের নিগার।

প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্ভাবনী উদ্যোগ যথাক্রমে নারীর ক্ষমতায়ন, পরিবেশ সুরক্ষা, শিক্ষা সহায়তা, পল্লী সঞ্চয় ব্যাংক, ডিজিটাল বাংলাদেশ, কমিউনিটি ক্লিনিক ও শিশুর বিকাশ, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা, সামাজিক নিরাপত্তা কর্মসূচি ও সবার জন্য বিদ্যুৎ এ দশটি পয়েন্টকে ১০টি গ্রগ্রæপর মাধ্যমে ভাগ করে ওয়ার্কশপ সেশন পরিচালনা করা হয়।

দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় উপজেলা চেয়ারম্যন অধ্যক্ষ মামুনুর রশিদ, পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মোস্তফা মিনহাজ, সমাজসেবা কর্মকর্তা শরীফ হোসেনসহ উপজেলার সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান,জনপ্রতিনি­ধি, দপ্তর প্রধান, সাংবাদিক, নারী, সুশীল সমাজের প্রতিনিধিসহ ৫০জন অংশ নেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.