বানিয়াচংয়ে স্বাস্থ্য সামগ্রী বিতরন

শেয়ার

জুয়েল রহমান, হবিগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জের বানিয়াচংয়ে বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় ২০২১-২২ অর্থবছরে বানিয়াচং উপজেলার অন্তর্ভুক্ত ১৫ নি ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

(১৩ জুন) সোমবার দুপুর টায় উপজেলা পরিষদের (সিএ)ফয়জুর রহমান রুবেলের সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে উপজেলা পরিষদের মিলনায়তনে কমিউনিটি ক্লিনিকগুলোর প্রয়োজনীয় স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী বলেন,”শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশরত্ন শেখ হাসিনা স্বাস্থ্যখাতে প্রয়োজনীয় উপকরণ ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। জনগনের কল্যাণ সাধনে কমিউনিটি ক্লিনিকগুলোতে স্বাস্থ্যসেবা এবং ঔষধ প্রদান করা হচ্ছে। যার ফলে সাধারণ মানুষ উপকৃত হচ্ছেন। আমি উনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামীমা আক্তার, উপজেলা প্রকৌশলী মিনারুল ইসলাম প্রমুখ।
এতে উপজেলার কমিউনিটি ক্লিনিকে কর্মরত স্বাস্থ্যকর্মী উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.