রায়পুরে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র সভাপতি রাসেল পাঠান, সম্পাদক মামুন

শেয়ার

প্রদীপ কুমার রায়

লক্ষ্মীপুরের রায়পুরে আলী হায়দার রাসেল পাঠানকে সভাপতি ও মামুন বিন জাকারিয়াকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিল এর রায়পুর উপজেলা কমিটি অনুমোদন করা হয়েছে।
কাল বুধবার (০৮ জুন) বিকেলে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড লক্ষ্মীপুর জেলা কমিটি কর্তৃক গঠনতন্ত্র মোতাবেক কমান্ড কাউন্সিলের নীতিমালার আলোকে ২১ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রাশেদ খলিফা ও ছৈয়দ আহাম্মদ এবং সহ-সাধারণ সম্পাদক হিসেবে জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক পারভেজ হোসেন, সহ-সাংগঠনিক শেখ মো. সাইফুর রহমান, অর্থ সম্পাদক আব্দুর রহিম পরান ভূঁইয়া, দপ্তর সম্পাদক পরান হাওলাদার, প্রচার, তথ্য ও গবেষণা সম্পাদক খায়রুল আলম স্বপন, প্রকল্প সমবায় ও সমাজকল্যাণ সম্পাদক মাহবুব আলম খাঁন, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক শাহ আলম খাঁন, ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম টিটু, আইন ও হিসাব নিরীক্ষা বিষয়ক সম্পাদক রেজাউল করিম ফুয়াদ, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক ফিরোজ আলম সুমন, মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণ, যুদ্ধাহত ও শহীদ পরিবার বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান নির্বাচিত হন।

এছাড়াও কার্যকরী সদস্য পদে রফিকুল ইসলাম বাঙালী, এবিএম রিপন, মিরাজ মোক্তাদের শাহীন বাহাদুর, ইকবাল হোসেন রিপন পন্ডিত ও সেলিম খাঁনকে রাখা হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.