রায়পুরে নির্বাচনী জনসংযোগে ব্যস্ত হাছিনা আক্তার

শেয়ার

প্রদীপ কুমার রায়, বিশেষ প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দিন-রাত জনসংযোগ করে উপজেলার প্রত্যন্ত অঞ্চল চষে বেড়াচ্ছেন বিগত উপজেলা পরিষদ নির্বাচনে সামান্য ব্যবধানে হেরে যাওয়া হাছিনা আক্তার।

মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মোছা. হাছিনা আক্তার প্রতিদিনই উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে লিফলেট বিতরণের মাধ্যমে নিজের প্রার্থীতার বিষয়ে জানান দিচ্ছেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে উপজেলার কেম্পেরহাট বাজারে জনসংযোগের সময় হাছিনা আক্তার বলেন, জননেত্রী শেখ হাসিনার আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে একজন দক্ষ, প্রশিক্ষিত ও শিক্ষিত নারীর নেতৃত্বের কোনো বিকল্প নেই। নতুনদের হাতেই উন্নয়নের নিশান উড়ানো শোভা পায়। তাই নতুন মুখের মানুষ হিসেবে পুরো উপজেলার মানুষদের সেবা করার সুযোগ চাই। একজন জনপ্রতিনিধির পক্ষে উপজেলার প্রতিটি মানুষের দোরগোড়ায় গিয়ে কিছু না কিছু সেবা পৌছে দেওয়া অনেকটাই সহজতর।

তাই জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের সকল সুবিধা সকল শ্রেণিপেশার মানুষদের কাছে সঠিক ভাবে পৌছে দেওয়ার বাহক হিসেবে সুযোগ পেতেই এই নির্বাচনে অংশগ্রহণ করা। আমি শতভাগ আশাবাদি যে উপজেলাবাসী আমাকে তাদের সেবক হিসেবে নির্বাচিত করে সেবা করার সুযোগ দান করবেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.