রায়পুরে গণপিটুনিতে ডাকাত নিহত

শেয়ার

রায়পুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় চরমোহনা ইউনিয়নে গণপিটুনিতে রুহুল আমিন (৩৫) নামের এক ডাকাত নিহত হয়েছেন।

শুক্রবার সকালে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রুহুল আমিন উপজেলার চরলক্ষী গ্রামের এরশাদ হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে থানায় ৩টি ডাকাতি মামলা রয়েছে। গত মাসে ৩টি মামলায় আদালত থেকে জামিন নিয়ে কারাগার থেকে বের হয়ে আসেন সে।

পুলিশ ও হাসপাতালে চিকিৎসাধীন আহত মেল ব্যবসায়ী শরিফ হোসেন জানান, বৃহস্পতিবার গভীর রাতে তার বাড়ীর ঘরের দরজা ভেঙ্গে একদল ডাকাতরা হানা দেয়। এ সময় ঘরের লোকজন চিৎকার শুরু করে। এরপর ডাকাতেরা তাকে পিটিয়ে আহত করে ঘরে থাকা নগদ ২ লাখ টাকা ও কিছু স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে ডাকাত রুহুল আমিনকে ধরে ফেলে। তাকে পিটুনি দিয়ে গুরুতর আহত অবস্থায় পুলিশের হাতে তুলে দেয়। ভোরে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯ টার দিকে উন্নত চিকিৎসার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, গণপিটুনিতে নিহত ডাকাত রুহুল আমিন লাশ সদর হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হচ্ছে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.