রামগতিতে সংখ্যা লঘুসহ আহত-২

শেয়ার

রিয়াজ মাহমুদ বিনু, লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরের রামগতিতে আলেকজান্ডার জারির ধোনা সুইস গেইড এলাকায় আব্দুল সহিদ (৬০), ও সংখ্যলঘু ইন্দ্রজিৎ চন্দ্রশীল (৪৫) কে অতর্কিত হামলা করে সভাপতি পদে পরাজিত প্রার্থীর লোকজন।

শনিবার সকাল ১১টায় রামগতি উপঝেলার জারির ধোনা সুইস গেডে এ ঘটনা ঘটে।

আব্দুল সহিদ উক্ত ইউনিয়নের বালুর চর এলাকার সুজন গ্রামের ৩ ওয়ার্ডের মৃত খলিলুর রহমান এর ছেলে এবং ইন্দ্রজিৎ একই এলাকার মৃত নিমাই চন্দ্র শীল এর ছেলে।

স্থানীয় সুত্রে জানাযায়, গত ৩০ শে মার্চ ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন হয়। এই সম্মেলনে ইউনিয়ন কাউন্সিলদের এর ভোটে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়।

সভাপতি পদে নির্বাচন করে মোঃ আমজাদ হোসেন ও আরিফ হাওলাদার। মোঃ আমজাদ হোসেন ছাতা প্রতীক নিয়ে ১০১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয় এবং তার প্রতিদন্ধি আরিফ হাওলাদার চেয়ার প্রতীক নিয়ে ৯৯ ভোট পেয়ে পরাজিত হয়।

ভুক্তভোগী ইউনিয়ন আওয়ামীলীগ এর সদস্য আব্দুল সহিদ জানান, মোঃ ফরিদ উদ্দিনের ছেলে মোঃ বিপ্লব তার সন্ত্রাসী বাহিনী নিয়ে তার উপর অতর্কিত হামলা করে। বিপ্লব এর কাছ থেকে বিশ হাজার টাকা নিয়ে ভোট না দেওয়ার অজুহাতে বিপ্লব সহিদকে আক্রমণ করে। টাকা নেওয়ার ব্যাপারটা সহিদ অস্বীকার করে। তার কিছুক্ষণ পরে আরিফ হাওলাদার তার সন্ত্রাসী বাহিনী নিয়ে একইভাবে সন্ত্রাসী কাদায় ইন্দ্রজিৎ শীলকে তার দোকান থেকে ডেকে এনে মাইন উদ্দিন এর ফার্মেসির সামনে কিল ঘুশি এবং লাটি দিয়ে আঘাত করলে সে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়।

আলেকজান্ডার ইউনিয়ন আওয়ামীলীগ এর সাবেক সভাপতি ও পরাজিত প্রার্থী আরিফ হাওলাদার ইন্দ্রজিৎ কে আঘাত করার ব্যাপারটা স¤পুর্ন অস্বীকার করে।

বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন জানান, নির্বাচনে জয় পরাজয় আছে। পরাজয়ের কারনে সাধারণ ভোটারদের উপর আক্রমণ করতে হবে,তা মেনে নেওয়া যায়না। এই নেক্কার জনক ঘটনার সুষ্ঠু তদন্ত ও সু-বিচার দাবি করছি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.