রামগঞ্জে ১০বছর পর বিএনপি’র কমিটি গঠন

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

প্রায় ১০ বছর পর লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা বিএনপি ও ৭ বছর পর পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

২৯ অক্টোবর (শনিবার) দিবাগত রাতে জেলা বিএনপির আহবায়ক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, যুগ্ন আহবায়ক এডভোকেট হাছিবুর রহমান ও সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু স্বাক্ষরিত রামগঞ্জ উপজেলা ৬১ ও পৌরসভায় ৪৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন করেন।

সাবেক সাংসদ ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি নাজিম উদ্দিন আহম্মেদকে উপজেলা বিএনপির আহবায়ক, সাবেক সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান বাহার ভিপিকে সদস্য সচিব ও উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ কামরুজ্জামানকে পৌর বিএনপির আহবায়ক ও সাবেক সদস্য সচিব আলমগীর হোসেন মিয়াকে সদস্য সচিব করে আগামী তিনমাসের জন্য আহবায়ক কমিটি গঠন করা হয়।

এছাড়া উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক পদে মোজাম্মেল হোসেন মজু, যুগ্ন আহবায়ক মনোয়ার হোসেন, তৌহিদুল ইসলাম মারুফ ভূইয়া, আবুল কাশেম, নজরুল ইসলাম পিন্টু, মজিবুর রহমান, ফয়েজ উল্যাহ ভূইয়াসহ ৬১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

পৌর বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক পদে তোফায়েল হোসেন, যুগ্ন আহবায়ক পদে লোকমান হোসেন পাটোয়ারী, এম এ হাশেম বিএ, আওরঙ্গজেব বাবলু, আশরাফ হোসেন পাটোয়ারী, শাহ আলম শাহীনসহ ৪৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

জেলা বিএনপির আহবায়ক শহিদ উদ্দিন চৌধুরী অ্যানি জানান, আগামী তিনমাসের মধ্যে সকল ইউনিটের সম্মেলন শেষে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে এবং আহবায়ক, সদস্য সচিব ও সিনিয়র যুগ্ন আহবায়ক এর যৌথ স্বাক্ষরে রামগঞ্জ উপজেলাধীন ইউনিয়ন ও পৌরসভার সকল ওয়ার্ড কমিটি অনুমোদিত হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.