রামগঞ্জে সম্পত্তি রক্ষায় পাহারায় প্রবাসীর স্ত্রী সন্তানরা

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে সম্পত্তি রক্ষায় দিনরাত ২৪ঘন্টা পাহারা দিচ্ছেন সৌদি প্রবাসী দুলালের স্ত্রী রুবী বেগম তার ছেলে ওমর ফারুক রবিন,মেয়ে রুমী বেগম ও সুমি বেগমকে নিয়ে পরিত্যাক্ত বাগানে দিনরাত পাহারা বসিয়ে মানবেতর জীবনযাপন করেছেন।

সৃষ্ট ঘটনায় প্রবাসী দুলালের স্ত্রী রুবী রামগঞ্জ থানায় বারবার অভিযোগ করেও কোন কুল কিনারা করতে না পারায় নিজের সম্পত্তি দলখ ঠেকাতে ছেলে মেয়েদের নিয়ে ৪দিন ধরে খোলা আকাশের নিচে পাহায় বসিয়ে অবস্থান নিয়েছেন। ঘটনাটি ঘটেছে রামগঞ্জ পৌরসভার কলচমা ওয়ার্ডের চৌকিদার বাড়ির (রামগঞ্জ-হাজীগঞ্জ) সড়কের পূর্বপাশে।

৩০ এপ্রিল (মঙ্গলবার) ঘটনাস্থলে গেলে ঘটনার সত্যতা পাওয়া যায়। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে রামগঞ্জ থানা পুলিশের এসআই মোঃ ইউসুফ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রামগঞ্জ পৌরসভার কলচমা ওয়ার্ডের চৌকিদার বাড়ির মৃত সুজা মিয়ার ছেলে সায়েজ উদ্দিন,দুলাল হোসেন ও হাফিজ উদ্দিন গংদের মধ্যে দীর্ঘদিন ধেকে বিরোধ চলে আসছে। এরই ধারাবাহিকতায় দুলালের স্ত্রী রুবী বেগম বাড়ির (রামগঞ্জ-হাজীগঞ্জ) সড়কের পূর্বপাশে ৬শতাংশ সম্পত্তিকে ভবনের নির্মান কাজ শুরু করলে তার ভাসুর সায়েজ উদ্দিনের ছেলে মোঃ খোকন লোকজন নিয়ে কাজ বদ্ধ করে দেয়।

এবিষয়ে সায়েজ উদ্দিনের ছেলে মোঃ খোকন জানান, আমি কোন বাধা প্রদান করিনি। ওখানে আমার ফুফু ফিরোজা বেগম,সামছনি নাহার,রোকেয়া বেগমসহ উনারা বিল্ডিংয়ের নির্মানকাজে বাধা দিয়েছে। আমার তিন ফুফু রেসিও অনুযায়ী ২৮শতাংশ সম্পত্তির মালিক। তাদের সম্পত্তি উদ্ধারের জন্য উনারা বাধা প্রদান করেছে।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, দীর্ঘদিন থেকে তাদের সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে। তাদের দুপক্ষের অভিযোগের ভিত্তিতে থানায় বারবার বৈঠক করেও সমাধান করা সম্ভব হয়নি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.