রামগঞ্জে যুবলীগ নেতার উপর হামলা

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল এর উপর হামলা করার অভিযোগ উঠেছে ওই ইউনিয়নের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আরিফ হোসেনের বিরুদ্ধে। শনিবার দুপুরে ভোলাকোট চৌধুরী মোল্লা বাড়ীর দোকানের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন জুয়েলকে উদ্ধার করে প্রথমে রামগঞ্জ সরকারী হাসপাতাল ও পরে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার ১২ ফেব্রুয়ারী ঢাকাস্থ পঙ্গ জেনারেলু হাসপাতালে রেফার করেছে। এঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন ভুক্তভোগী জুয়েল।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ভোলাকোট ইউনিয়নের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আরিফ হোসেনের সাথে স্থানীয় যুবলীগ নেতা জাহিদুল ইসলাম জুয়েল এর জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে আরিফের নেতৃত্বে মোহন,ওবায়দুল হক, মানিক, কাদেরসহ ১০/১২জন একটি চক্র লাটিশোটা নিয়ে জুয়েলের উপর হামলা চালায়। হামলার একপর্যায়ে জ্ঞান হারিয়ে জুয়েল মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যায়।
হাসপাতালে চিকিৎসারত ভুক্তভোগী যুবলীগ নেতা জুয়েল জানান, তার হাত ভেঙে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেপার করেছে চিকিৎসক। এব্যাপারে মামলার প্রস্তুতি নিচ্ছেন তিনি।
অভিযুক্ত ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আরিফ হোসেন হামলার বিষয়টি অস্বীকার করে বলেন, আমি একটি বিয়ের অনুষ্ঠানে আছি। হামলার বিষয়টি আমি জানিনা।

ভোলাকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, আমি ব্যাবসায়িক কারনে ঢাকায় আছি। এসব দেখার জন্য সচিব ও প্যানেল চেয়ারম্যান আছে। হামলার বিষয়টি আমাকে কেউ জানায়নি। তবে আগামী সপ্তাহে আমি এলাকায় গেলে এব্যাপারে খোঁজখবর নিয়ে ব্যাবস্থা নিব।

রামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এমদাদুল হক বলেন, এব্যাপারে কোন অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.