রামগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪ প্রাঃ হসপিটাল তালাবদ্ধ জরিমানা আদায়

শেয়ার

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে কোন ধরনের নিবন্ধিত কাগজপত্র না থাকা, অভিজ্ঞ নার্স ও টেকনেশিয়ান বিহীন কার্যক্রম চালানোসহ বিভিন্ন অভিযোগের ভিত্তিতে রামগঞ্জ শহরের ৪টি প্রাইভেট হসপিটাল ও ডায়াগানস্টিক সেন্টার বন্ধ করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

এসময় উক্ত হসপিটালগুলোকে ৪০ হাজার টাকাও জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি- এসিল্যান্ড) মনিরা খাতুন। সরকারি নির্দেশনা না মেনে হসপিটাল ও ডায়াগনস্টিক সেন্টারে সেবা কার্যক্রম অব্যাহত রাখার কারনে নিউ মা মনি ডায়াগনস্টিক সেন্টার , রামগঞ্জ ইসলামিয়া হসপিটাল, রামগঞ্জ আধুনিক কিডনি ডায়ালাইসিস সেন্টার ও কেয়ার হসপিটালের সব ধরনের কার্যক্রম বন্ধ করে দেয় ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ মনিরা খাতুন। এসময় নিউ মা মনি ডায়াগনস্টিক সেন্টারকে ৪ হাজার টাকা, রামগঞ্জ ইসলামিয়া হসপিটালকে ২ হাজার টাকা, রামগঞ্জ আধুনিক কিডনি ডায়ালাইসিস সেন্টারকে ৩০ হাজার টাকা ও কেয়ার হসপিটাল মালিক পক্ষকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মোঃ সাইফুল আমিন ও মেডিকেল অফিসার এস এম আমির ফয়সাল ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় উপস্থিত ছিলেন। রামগঞ্জ থানা পুলিশের উপ পরিদর্শক আবদুর রাহীমসহ পুলিশ সদস্যরা ভ্রাম্যমাণ আদালতকে সহযোগীতা করেন

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.