রামগঞ্জে বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত

শেয়ার

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে ২৩শে ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) জয়পুরা এস আর এম এস উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিকেল ৪টায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ ফজলুর রামানের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মোঃ হাবিবুর রহমানের সঞ্চালনায় বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন খান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও জয়পুরা এস আর এম এস উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের গভনিং বডির সভাপতি বেলায়েত জমাদার। এসময় আরো উপস্থিত ছিলেন, রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি রহমত উল¬াহ পাটওয়ারী, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম কবির, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের সদস্য হোসেন আলি, গভনিং বডির বিদ্যুৎসাহী সদস্য মোশাররফ হোসেন, রামগঞ্জ প্রেস ক্লাবের অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ রাজু হোসেন, সদস্য ইকবাল খন্দকার শান্ত, হাজিরপাড়া ওয়ার্ড সেচ্ছাসেবকলীর সভাপতি মোঃ ফারুক বেপারী, সাইফুল জমদারসহ অত্র প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা ও ছাত্র ছাত্রীসহ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন খান ও প্রতিষ্ঠানের গভনিং বডির সভাপতি বেলায়েত হোসেন বাবু জমদারকে ফুল দিয়ে বরণ করে নেন এলাকাবাসী।

এদিকে, দিনব্যাপী আউটডোরে দৌড়, ক্রিকেট, হাই জাম্প, লং জাম্প, হাড়ি ভাঙ্গা, স্মৃতি অভিক্ষা, অংক দৌড়সহ বিভিন্ন প্রতিযোগিতায় কৃতকার্যদের পুরষ্কার ও ইনডোরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও যেমন খুশি তেমন সাজো প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.