রামগঞ্জে ডোবা থেকে মানুষের মাথার খুলি ও হাড় উদ্ধার

শেয়ার

আবু তাহের,রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের নান্দিয়ারা গ্রামের রামগঞ্জ-শাহরাস্তি সড়কের পাশে বিলের মাঝখানের একটি ডোবা থেকে বস্তাভর্তি অবস্থায় মানুষের মাথার খুলি ও হাড় উদ্ধার করেছে রামগঞ্জ থানা পুলিশ।

২৩ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহানের মালিকানাধীন ইটভাটার অদূরে রামগঞ্জ শাহরাস্তি সড়কের উত্তর পাশের একটি বিলের মাঝখানের ডোবায় মানুষের মাথার খুলি ও কঙ্কালের অংশের সন্ধান পান স্থানীয় এলাকাবাসী। বৃহস্পতিবার সকালে স্থানীয় এলাকার কিশোররা মাছ ধরতে গিয়ে রশি ও ইটবাধা অবস্থায় একটি বস্তা দেখতে পেয়ে খুলে মাথার খুলি ও হাঁড়গোড় দেখে আতঙ্কিত হয়ে যান। ঘটনাটি জানতে পেরে স্থানীয় এলাকাবাসী ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ঘটনাস্থলে ছুটে আসেন। এসময় লোকজন একটি নীল রঙের টি-শার্ট পরিহীত কঙ্কালটি উদ্ধারে রামগঞ্জ থানা পুলিশে খবর দেয়। এলাকাবাসীর ধারণা লাশটি কোথাও হত্যা করে বস্তায় ভরে ইটের সাথে বেঁধে ডোবাটিতে ফেলে দেয়া হয়েছে।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছুল ইসলাম বুলবুল জানান, আমি খবর শুনে ঘটনাস্থলে ছুটে যাই। পরবর্তীতে থানা পুলিশকে বিষয়টি অবহিত করি। পুলিশ এসে কঙ্কাল ও মাথার খুলিগুলি তাদের হেফাজতে নিয়ে গেছে।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, খবর পেয়ে বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল থেকে কঙ্কালের খুলিসহ অংশ বিশেষ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হসপিটাল মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়াও হাড় ও কঙ্কাল এবং মাথার খুলির ডিয়েনা টেষ্টের জন্য আবেদন করা হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.