রামগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে ২গ্রুপে সংঘর্ষ, আহত ৫

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগঞ্জে ৪নংইছাপুর ইউনিয়নে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ৫জন আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার নুনিয়াপাড়া আলিম মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে বুধবার বিকেলে ও রাতে থেমে থেমে দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে মোঃ সাজিদ হোসেন, ফাহিম হোসেন,আহাদ হোসেন,তুহিন,আবদুল্লাহ সহ৫ জন আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করে। সংঘর্ষের ঘটনায় বৃহস্পতিবার রামগঞ্জ থানায় পৃথক পৃথক অভিযোগ দায়েরের পর রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃধবার বিকেলে মাদ্রাসা মাঠে নুনিয়াপাড়া ও ইছাপুর দুই গ্রামের মধ্যে মিনি ফুটবল খেলার আয়োজন করা হয়। বুধবার বিকেলে খেলা চলাকালীন সময়ে ফরিদ নামের ও সাকিলের মধ্যে খেলা নিয়ে কথা কাটাকাটি এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। একপর্যায়ে স্থানীয় মেম্বার ফারুক তাদের মধ্যে সমঝোতা করে করে দিলে আবার খেলা চলতে থাকে। তারপর খেলা শেষে মাগরিবের নামাজের পর তাদের মধ্যে দ্বিতীয়বার সংঘর্ষ শুরু হয়। গুরতর আহত সাজিদ, ফাহিম, আহাদ বলেন, বিকেলের খেলাকে কেন্দ্র করে, নুনিয়া পাড়া মিঝি বাড়ির আবদুর রশিদ ও সুমনের ছেলে, ফরিদ, তুহিন, দুলাল, আবদুল্লা এবং রশিদসহ তারা আমাদের উপর অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে ফরিদ ও তুহিন চাপাতি দিয়ে মাদের বাড়ির আলামিনের ছেলে সাজিদ ও ফাহিমের মাথায় কোপ দেয়।

এতে তারা গুরতর আহত হয়ে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি রয়েছে। গুরুতর আহত তুহিন জানায়, আমি খেলায় অংশগ্রহন করিনাই। তবে মাগরিবের নামাজ পড়ে মসজিদ থেকে বাহির হলেই দেখি মারামারি, বাঁধা দিতে গেলে আমি নিজেই অর্তকিত হামলার শিকার হয়েছি।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। দুপক্ষই থানায় পৃথক পৃথক অভিযোগ দায়ের করেছে। তদন্ত করে প্র্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.