রামগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষে আনোয়ার খান এমপির ইফতার সামগ্রী বিতরণ

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ পবিত্র রমজানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অস্বচ্ছল মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছেন লক্ষ্মীপুর -১ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

শনিবার দুপুরে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উপজেলার পৌরসভাসহ প্রতিটি ইউনিয়নে সর্বমোট ২৫ হাজার মানুষের মধ্যে পর্যায়ক্রমে ইফতার সামগ্রী বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ক ম রুহুল আমিন সহ দলীয় নেতাকর্মীরা। এমপি আনোয়ার খানের প্রতিনিধি ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ বলেছেন, এ এলাকায় অনেকেই আপনাদের ভোটে নির্বাচিত হয়ে জনপ্রতিনিধি হয়েছেন, আবার চলেও গেছেন। মনোনয়ন ও ভোটের সময় তারা আপনাদের কাছে আসলেও মানুষের প্রয়োজনের সময় তাদের কাউকেই পাওয়া যায়না। আওয়ামী লীগ সব সময় আপনাদের পাশে আছে। এমপি নির্বাচিত হওয়ার পরও আনোয়ার খান আপনাদের ভূলে যাননি। একটা বিষয় এখন প্রমাণিত, সেটা হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলেই বাংলাদেশ ভালো থাকে। বেলাল আরও বলেন, প্রতিবছর রমজান মাসে আওয়ামী লীগের দলীয় ব্যানারে বিভিন্ন ইউনিট ইফতার মাহফিলের আয়োজন করে থাকে।

যেহেতু সারা পৃথিবীতে অর্থনৈতিক সংকট চলছে, তাই প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন ইফতার মাহফিল না করে সেই টাকা দিয়ে যাদের ইফতার সামগ্রী প্রয়োজন তাদেরকে যেন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।’

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.