রামগঞ্জে নিখোঁজের ৪৩দিনেও উদ্ধার হয়নি শিশু-সন্তানসহ গৃহবধু

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে নিখোঁজের ৪৩দিনেও গৃহবধু উম্মে সালমা (৩১) ও তার ৭বছর বয়সী শিশু সন্তান ফারহান হাসিবকে উদ্ধার করতে পারেনি রামগঞ্জ থানা পুলিশ। গৃহবধুর প্রবাসী স্বামী ফরিদুল আলম বাবুল রামগঞ্জ থানায় গত ২৯সেপ্টেম্বর নিখোঁজ ডায়েরী করার পরও ১লা নভেম্বর বুধবার পর্যন্ত তাদের কোন সন্ধান দিতে পারেনি পুলিশ।

উম্মে সালমা ও ফারহান হাসিব উপজেলা ভাদুর ইউনিয়নের রাজারামপুর গ্রামের পাটওয়ারী বাড়ির সৌদি প্রবাসী ফরিদুল আলম বাবুলের স্ত্রী ও সন্তান ।

গত ২৪ বছর ধরে সৌদিতে আছেন তিনি। রামগঞ্জ থানা পুলিশের এসআই ইউসুফ বেশ কয়েকবার ঘটনাস্থল পরিদর্শন করে গৃহবধু ও সন্তানদের উদ্ধারের জন্য কোন কুল কিনারা করতে পারেনি। নিখোঁজ গৃহবধুর মা কহিনুর বেগম ও বোন সুলতানা রাজিয়া বোনকে ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উপজেলার ভাদুর ইউনিয়নের রাজারামপুর গ্রামের হাবিব উল্যা মাষ্টার বাড়ির মৃত আঃ গোফরানের ছেলে ফরিদুল আলম বাবুলের পার্শ্ববর্তী ভাটরা ইউনিয়নের উত্তর দল্টা গ্রামের মৃত নূর মোহাম্মদের মেয়ে উম্মে চালমা আক্তারের সাথে গত ১৪বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে সামলার ঘরে কোন সন্তান হওয়ায় তাদের মধ্যে বিরোধ লেগেই থাকতো। এরই মধ্যে হটাৎ গত ২৭ সেপ্টেম্বর উম্মে সালমা ও ছেলে হাসিব নিরুদ্ধেশ হয়ে যায়। সাথে তার ৭ বছর বয়সী ছেলে ফারহান হাসিবও নিখোঁজ রয়েছে। প্রবাসীর স্ত্রী উম্মে সালমা দেশের বাড়ি রামগঞ্জ এবং মাঝেমধ্যে ঢাকার তুরাগে সন্তানকে নিয়ে ফ্লাট বাসায় ভাড়া থাকতো। কিন্তু গত৪৩দিন ধরে গৃহবধু সালাম ও তার সন্তান নিখোঁজ রয়েছে। কোথায় আছে তার আত্মীয়-স্বজন কেউ জানে না।

নিখোঁজ গৃহবধুর মা কহিনুর বেগম ও বোন সুলতানা রাজিয়া জানান,২৭সেপ্টেম্বর ঢাকাস্থ তুরাগ থানা ও ২৯সেপ্টেম্বর রামগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরী করার ৪৩দিন পার হয়ে গেছে। কিন্তু এখনো তার কোন সন্ধান পাইনি। পুলিশ চাইলে সব সম্ভব। এজন্য প্রশাসনের উর্ধ্বতন কতৃপক্ষের হস্থক্ষেপ কামনা করছি আমরা।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, নিখোজ ডায়েরীর অভিযোগের ভিত্তিতে পুলিশ সম্ভাব্য সকল জায়গায় গৃহবধু ও তার শিশু সন্তানকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও গৃহবধু সালমা নিখোজের বিষয়ে ঢাকা তুরাগ থানাতেও একটি নিখোঁজ জিডি রেেয়ছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.