যুক্তরাষ্ট্র বন্দুকহামলায় পুলিশ কর্মকর্তাসহ ৫ জন নিহত

শেয়ার

যুক্তরাষ্ট্রে বন্দুকহামলায় অফ-ডিউটি পুলিশ কর্মকর্তাসহ অন্তত পাঁচজন নিহত হয়েছেন। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে দেশটির পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (১৩ অক্টোবর) নর্থ ক্যারোলাইনার রাজধানী রালেইতে ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

এ ঘটনার পর অভিযুক্ত ব্যক্তির খোঁজে নিরাপত্তা সংস্থাগুলো ব্যাপক তল্লাশি অভিযান শুরু করে এবং এতে করে শহরের একটি অংশ কার্যত বন্ধ করে দেওয়া হয়। পরে অবশ্য একজন সন্দেহভাজনকে গ্রেফতার করে কর্তৃপক্ষ।  স্থানীয় মেয়র মেরি-অ্যান বাল্ডউইন সংবাদ সম্মেলনে বলেছেন, বন্দুকহামলায় অন্য এক পুলিশ কর্মকর্তাসহ অন্তত দুজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘটনার বিস্তারিত কিছু জানাননি তিনি।

গোলাগুলির এ ঘটনার বিস্তারিত বিবরণ অবশ্য মেরি অ্যান দেননি। তবে তিনি বলেন, ‘আমাদের আরও কিছু কাজ করতে হবে। আমাদের অবশ্যই আমেরিকায় এ নির্বোধ সহিংসতা বন্ধ করতে হবে। আমাদের অবশ্যই বন্দুক সহিংসতাকে মোকাবিলা করতে হবে।’

প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার বিকাল ৫টার পর শহরের নিউস রিভার গ্রিনওয়ের কাছে গোলাগুলির এ ঘটনা ঘটে। এর প্রায় তিন ঘণ্টা পরে পুলিশ একজন সন্দেহভাজনকে ‘একটি বাড়ির মধ্যে আটকাতে সক্ষম হয়’। তবে তাকে এখনো হেফাজতে নেওয়া হয়নি বলে জানিয়েছেন বাল্ডউইন।

অবশ্য রেলিগ পুলিশ পরে টুইটারে দেওয়া এক বার্তায় জানায়, ‘সন্দেহভাজন ব্যক্তিকে হেফাজতে নেওয়া হয়েছে।’ডব্লিউটিভিডি টেলিভিশন জানিয়েছে, সন্দেহভাজন ব্যক্তিকে লম্বা বন্দুকধারী একজন শেতাঙ্গ কিশোর বলে মনে করা হচ্ছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.