মিথ্যা সংবাদ প্রকাশ হওয়ায় কমলনগরে আওয়ামী লীগের প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন

শেয়ার

11
কমলনগর(লক্ষ্মীপুর)প্রতিনিধি:
লক্ষ্মীপুরের কমলনগরে আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে ঘিরে লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন ও তার প্রতিনিধি অ্যাডভোকেট আনোয়ারুল হকের বিরুদ্ধে ‘মিথ্যা’ সংবাদ পত্রিকায় প্রকাশিত হওয়ায়- প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগ।
শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৫ টার দিকে হাজিরহাট দলীয় কার্যালয়ে কমলনগর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এ প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলনের আয়োজন করে।
গত ১৩ ও ১৪ জানুয়ারি একটি জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় ‘‘কমলনগরে ইউপি নির্বাচনকে ঘিরে নেতাদের ধান্দা, আওয়ামী লীগের সমর্থন ফরম ২৫ হাজার টাকা’’ এ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।
প্রকাশিত খবরের প্রতিবাদ জানাতে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শফিক উল্যাহ বাঙলা নেতার সভাপতিত্বে সভা ও সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ কে এম নুরুল আমিন রাজু।
নুরুল আমিন রাজু তার বক্তব্যে বলেন, ‘দুর্বল নেতৃত্বকে গতিশীল করার লক্ষ্যে দলীয় সিদ্ধান্তে একমত হয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সমর্থন ফরম দেয়া হয়েছে। দলীয় ফান্ড গঠন ও ৫ জানুয়ারির নির্বাচনের আগে ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের চিকিৎসার জন্য সামান্য টোকেন মানি নেয়া হয়েছে। দলীয় সমর্থন ফরমে কোনো বাণিজ্য করা হয়নি। দলের সুবিধাবাদী একটি মহল সাংবাদিকদের মিথ্যা ও ভুল তথ্য দিয়েছে। যে কারণে পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে’’। প্রকাশিত সংবাদের আমরা দলীয়ভাবে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
তিনি আরও বলেন নদী ভাঙন রোধে স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন অবদান রাখছেন। রামগতির আলেকজান্ডার নদীভাঙন রোধ হয়েছে। দ্রুত কমলনগরে নদী ভাঙন রোধ বাধেঁর নির্মাণ কাজ শুরু হবে। একটি মহল ভাঙন রোধে ও সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুনের বিরুদ্ধে ষড়যন্ত্র করে সাংবাদিকদেরকে বিভিন্ন সময় ভুল তথ্য দিয়ে আসছে।
প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সফিক উদ্দিন, উপজেলা আ’লীগের সহ সভাপতি মো. নিজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান হাওলাদার, আ’লীগ নেতা মো.শাহাজান, হাজী মনিরুল হক, হাজী হারুন অর রশিদ, চরমার্টিন ইউনিয়ন আ’লীগের সভাপতি ইউছুফ আলী মিয়া ভাই, চর লরেন্স ইউনিয়ন আ’লীগের সভাপতি বকুলের রহমান, সাহেবের হাট ইউনিয়ন আ’লীগের সভাপতি আবু বকর সিদ্দিক মাতাব্বর, চর কাদিরা ইউনিয়ন আ’লীগের সভাপতি নুরুল ইসলাম সাগর, ফলকন ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল হাসেম পলোয়ান, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, কমলনগর উপজেলা যুবলীগের সভাপতি ফজলুল হক সবুজ, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হিরন, সহ সভাপতি কপিল উদ্দিন মাহমুদ, প্রচার সম্পাদক ইয়াসিন আরাফাত রাজু, উপজেলা ওলামা লীগের সভাপতি ইউছুফ হেলালী, যুবলীগ নেতা আবদুর রহমান দিদার প্রমুখ।
প্রসঙ্গত, প্রকাশিত খবরে উল্লেখ করা হয়েছে-স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুনের নির্দেশে এমপির প্রতিনিধি অ্যাডভোকেট আনোয়ারুল হক- চেয়ারম্যান পদে ২৫ হাজার ও মেম্বার পদে ১০ হাজার টাকা করে প্রকাশ্যে ফরম বিক্রি করছে। ফরম বিক্রির নামে কমলনগরে কমপক্ষে অর্ধকোটি টাকার বাণিজ্য হবে বলে পত্রিকায় উল্লেখ করা হয়।  প্রকাশিত এ খবর সত্য নয়, প্রকাশিত খববের তীব্র নিন্দা জানাতে এ প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলনের আয়োজন করেছে বলে দলের নেতাকর্মীরা জানান।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.