মাদারীপুরে আগুনে পুড়ে ২ শিশু মৃত্যু, মা গ্রেফতার

শেয়ার

মাদারীপুরে আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যুর ঘটনায় অভিযুক্ত মা পূর্ণিমা বৈদ্যকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে রাজধানী ঢাকার কাকরাইল এলাকা থেতে তাকে গ্রেফতার করা হয়েছে।

পূর্ণিমা সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের শ্রীনদী এলাকার বাসিন্দা মানিক বৈদ্যর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সদর উপজেলার ঝিকরহাটি এলাকার সাবেক সেনা সদস্য গোলাম মাওলা মাতুব্বরের মালিকাধানী একতলা টিনশেট ঘর ভাড়া থাকতের সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের শ্রীনদী এলাকার বাসিন্দা মানিক বৈদ্য। মানিক তার স্ত্রী পূর্ণিমা রানী বৈদ্য ও দুই সন্তানকে নিয়ে থাকতেন।

বাড়ির মালিক গোলাম মাওলা মাতুব্বর তার স্ব-পরিবার নিয়ে ঢাকায় থাকেন। এক মাস দিন আগে মানিককে একটি চুরির মামলায় পুলিশ গ্রেফতার করে। বর্তমানে তিনি কারাগারে আছেন। সোমবার ১২টার দিকে মানিকের ঘরে আগুনের লেলিহান শিখা দেখতে পান প্রতিবেশি লোকজন।

পরে ঘরের দরজা ভেঙ্গে পানি ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ফায়ার সার্ভিসের সদস্যরা। আগুন নিয়ন্ত্রণে নেওয়া হলেও ঘরের ভিতরেই পুড়ে মারা যায় দেড় বছর বছরের শিশু মানদ। এ সময় গুরুতর আহত আড়াই বছর বসয়ী সহোদর ভাই রুদ্রকে হাসপাতালে নিয়ে গেলে কর্ত্যবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.