ব্রাজিলে যাচ্ছেন না আনচেলোত্তি, থাকছেন রিয়ালেই

শেয়ার

কার্লো আনচেলোত্তির ভবিষ্যৎ কী? অনেক দিন ধরেই এমন প্রশ্ন শুনতে হচ্ছিল রিয়াল মাদ্রিদের এই ইতালিয়ান কোচকে।

কারণ ২০২৪ সালের জুনে রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তির মেয়াদ ছিল ইতালিয়ান এই কোচের। এরপর রিয়ালেই থাকবেন নাকি নতুন ঠিকানা খুঁজে নিবেন তা নিয়ে চলছিল জল্পনা-কল্পনা। তবে সেসব নিয়ে আপাতত আর ভাবতে হচ্ছে না তাকে। কেননা আনচেলোত্তির সঙ্গে আরো এক বছর চুক্তি বাড়িয়েছে স্প্যানিশ ক্লাবটি। ২০২৬ সালের ৩০ জুন পর্যন্ত রিয়ালেই থাকছেন এই কোচ।

আজ এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। চোটগ্রস্থ দল নিয়েও লা লিগায় পয়েন্ট তালিকার শীর্ষে রিয়াল মাদ্রিদ। চ্যাম্পিয়নস লিগে গ্রুপপর্বে সবগুলো ম্যাচ জিতে নক আউটে খেলবে রিয়াল। এসবই হয়েছে কার্লো আনচেলোত্তির কৌশলে। এতে আনচেলোত্তির ওপর খুশি হয়েই চুক্তি নবায়ন করেছে রিয়াল মাদ্রিদ। পাঁচ মৌসুম দায়িত্ব পালন করে লস ব্লাংকোদের ১০টি শিরোপা জিতিয়েছেন আনচেলোত্তি। দুইটি চ্যাম্পিয়নস লিগ, দুইটি ক্লাব বিশ্বকাপ, দুইটি উয়েফা সুপার কাপ, একটি লা লিগা, একটি স্প্যানিশ সুপার কাপ এবং দুইটি কোপা দেলরে।

কার্লো আনচেলোত্তিকে প্রধান কোচ হিসেবে চেয়েছিল ব্রাজিল। কাতার বিশ্বকাপের পর থেকেই সেলেসাওরা চেষ্টা চালাচ্ছিল কিন্তু তাদের চেষ্টা বৃথাই থেকে গেল। আনচেলোত্তিকে পাওয়ার আশায় কাতার বিশ্বকাপের পর থেকে স্থায়ী কোচ নিয়োগ দেয়নি ব্রাজিল। ভারপ্রাপ্ত হিসেবে কাজ চালাচ্ছেন ফার্নান্দো দিনিজ। রিয়ালে আনচেলোত্তির চুক্তি বাড়ানোর খবরে নিশ্চিতভাবেই এখন নড়ে চরে বসবে ব্রাজিল ফুটবল কনফেডারেশন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.