বিয়েতে যেসব গানে নাচবেন সিদ্ধার্থ-কিয়ারা

শেয়ার

পাঞ্জাবি ঐতিহ্য মেনে সঙ্গীত অনুষ্ঠানে নাচবেন নববধূ কিয়ারা। যে গানে তিনি পা মেলাবেন তা নির্ধারণ করেছেন সিদ্ধার্থের পরিবারের সদস্যরাই। জয়সলমেরে অতিথিরাও আসতে শুরু করেছেন একে একে। সিদ্ধার্থেরই পরিকল্পনা সব, যাতে খুশি মনে সায় দিয়েছেন তার বাবা-মা।

নাচগানের বন্দোবস্তও হবে মালহোত্র পরিবারের উদ্যোগেই। শুরুতে গোপন থাকলেও পরে জানা গিয়েছে, সিদ্ধার্থ-কিয়ারার একসঙ্গে নাচ এ উৎসবের বিশেষ আকর্ষণ।সন্ধ্যায় নবদম্পতি নাচবেন নিজেদেরই সিনেমার হিট গানে। যে তালিকায় রয়েছে, ‘কালা চশমা’, ‘বিজলি’, ‘রংসারি’, ‘ডিস্কো দিওয়ানে’, ‘নাচনে দে সারে’ এবং অন্যান্য আসর মাতানো গান।

এদিকে শনিবার সকালেই জয়সলমেরের উদ্দেশে রওনা দিয়েছিলেন কিয়ার আডবানি পরিবারের সদস্যরা। ঠিক সময় মতোই তারা রাজস্থানের সূর্যগড় প্রাসাদে পৌঁছে যান। সিদ্ধার্থও এদিন তার দিল্লির বাড়ি থেকে জয়সলমেরের উদ্দেশে রওনা দেন। গাঁটছড়া বাধবেন দুজন, কিন্তু সম্পর্কে জুড়বেন দুই বাড়ির সবাই। মেয়েকে বিরাট আদরে বড় করেছেন, এবার তার অন্য ঘরে যাওয়ার পালা।

জানা গেছে, দুই পরিবারের সদস্যদের মধ্যে সংগীত প্রতিযোগিতাও হবে। ছেলের বউ কিয়ারাকে নিয়ে দারুণ খুশি সিদ্ধার্থের বাবা-মা। ‘শেরশাহ’ ছবিতে কাজ তারপরেই দুজনের মধ্যে প্রেম দানা বাধে। একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে তাদের। সম্পর্ক কখনও নিজে মুখে স্বীকারও করেননি, আবার এড়িয়েও যাননি।

প্রসঙ্গত ৪ ফেব্রুয়ারি সিদ্ধার্থ-কেয়ারার বিয়ের আয়োজন। সেখানে খুব কাছের আত্মীয়-স্বজন এবং বন্ধু-বান্ধবকে নিয়েই চার হাত এক হতে চলেছে তারা। নিমন্ত্রিতদের থাকার ব্যবস্থা করা হয়েছে সূর্যগড় প্রাসাদে। যাতায়াতের জন্য রাখা হয়েছে বিলাসবহুল সব গাড়ি। করণ জোহর, সস্ত্রীক শাহিদ কাপুর, ভিকি-ক্যাটরিনা, থাকতে পারেন এ বিয়েতে। তারকাদের যোধপুর বিমানবন্দর থেকে বিয়ের আসরে যাওয়ার জন্যও রয়েছে নানান ব্যবস্থা।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.