বানিয়াচংয়ে ছেলেকে হত্যার দায়ে পিতা ও সৎভাই গ্রেফতার!

শেয়ার

হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জের বানিয়াচংয়ে ছেলে জাহাঙ্গীর মিয়া (২০)কে হত্যার দায়ে পাষন্ড পিতা এবং দুই সৎভাইকে গ্রেফতার করেছে বানিয়াচং থানা পুলিশ।

আজ মঙ্গলবার (৯ মে) আসামীদেরকে বিচারার্থে আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হল,১২ নং সুজাতপুর ইউনিয়নের খাগালিয়া ইসলামপুর গ্রামের নিহত জাহাঙ্গীরের পাষন্ড পিতা আব্দুল মন্নাফ (৬০),সৎভাই মোঃ সাইদুল ইসলাম ঝন্টু (২৩)এবং জাহিদুল ইসলাম (১৭)।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ১২নং সুজাতপুর ইউনিয়নের খাগালিয়া ইসলামপুর সাকিনে গত ১২ মার্চ ২৩ইং তারিখ পারিবারিক কলহের জের ধরিয়া পাষন্ড পিতা আব্দুল মন্নাফ, তাহার ২য় সংসারের ছেলে মোঃ সাইদুল ইসলাম ঝন্টু,
জাহিদুল ইসলাম এবং ২য় স্ত্রী ছেনু আক্তারের সহতায়তায় রাত অনুমান ০১.৩০ ঘটিকার সময় নিজ বসত ঘরে ঘুমন্ত অবস্থায় ২য় সংসারের ছেলে জাহাঙ্গীর মিয়া (২০) কে ঘুম থেকে তুলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী কাঠের চেলী ও কাপড় কাটার কাঁচি দ্বারা মাথায় আঘাত করিয়া এবং কান কাটিয়া নির্মমভাবে হত্যা করে।শুধু হত্যা করে তারা ক্ষান্ত হয় নাই, তারা জাহাঙ্গীরের লাশ বাড়ীর অদূরে ধান ক্ষেতের মধ্যে গোপন করিয়া রাখে। ৩দিন পর লাশ পঁচে দূর্গন্ধ বের হলে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরবর্তীতে নিহত জাহাঙ্গীরের সৎমা ছেনু আক্তার (৫০) কে গ্রেফতার করিলে সে ঘটনার লোমহর্ষক বর্ণনা প্রদান করে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ আইনের ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।ওই জবানবন্দির আলোকে খুনের ঘটনায় নিহত জাহাঙ্গীরের পাষন্ড পিতা এবং দুই সৎভাইকে শায়েস্তাগঞ্জ থানাধীন সুতাং (সুরাবই) এলাকা হইতে ৮ মে সোমবার গ্রেফতার করা হয়।জিজ্ঞাসাবাদে আসামীগণ উক্ত ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে।আজ আসামীদেরকে বিচারার্থে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.