বাংলাদেশে শিগগিরই মুক্তি পাবে ‘পাঠান’: শাহরুখ

শেয়ার

ভারতে চলছে ‘পাঠান’ উন্মাদনা। এই ছবির মাধ্যমে প্রায় চার বছর পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। ২৫ জানুয়ারি ভারতসহ অন্যান্য দেশে একযোগে মুক্তি পায় এ সিনেমা। আয়ের দিক দিয়ে এরইমধ্যে হাজার কোটির ঘর ছাড়িয়ে গেছে ছবিটি।

বাংলাদেশেও লেগেছে ‘পাঠান’-এর উন্মাদনার ঢেউ। দর্শকের চাহিদার কথা ভেবে গত মাস থেকেই ছবিটি দেশে মুক্তির ব্যাপারে কথা হচ্ছিল। দিনক্ষণ না চূড়ান্ত না হলেঅ জানা গেছে দেশে শিগগিরই মুক্তি পাবে পাঠান। এবার এ নিশ্চয়তা দিলেন স্বয়ং শাহরুখ খান। গতকাল সোমবার সামাজিক মাধ্যমে শাহহরুখ জানিয়েছেন, শিগগিরই বাংলাদেশে মুক্তি পাবে পাঠান। গতকাল সোমবার বিকেলে টুইটারে #AskSRK’ সেশনের আয়োজন করেছিলেন শাহরুখ। এই সেশনের মাধ্যমে ভক্তদের প্রশ্নের সরাসরি উত্তর দিয়ে থাকেন তিনি। সেখানে বাংলাদেশি এক ভক্ত শাহরুখকে উদ্দেশে লেখেন, ‘আপনাকে বাংলাদেশের মানুষ কতটা ভালোবাসেন, তা আপনি ধারণাও করতে পারবেন না।

বিশেষ করে আমি অন্ধের মতো আপনাকে ভালোবাসি। আমি আপনাকে কতটা ভালোবাসি ও শ্রদ্ধা করি, তা আপনাকে বলে বোঝাতে পারব না। কবে আপনাকে বাংলাদেশে দেখতে পাব?’ জবাবে শাহরুখ লেখেন, “আমাকে বলা হয়েছে, বাংলাদেশে শিগগির ‘পাঠান’ মুক্তি পাবে।”

ভারতে ‘পাঠান’ মুক্তির সময় থেকেই দেশে ‘পাঠান’ মুক্তির তোড়জোড় শুরু করেছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। সাফটা চুক্তির আওতায় ছবিটি আনতে চায় তারা।

এ নিয়ে চলচ্চিত্র ও হল সংশ্লিষ্টদের নিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মহোদয়ের নেতৃত্বে মিটিং ও হয়েছিল। কিন্তু সে সময় সকল সংগঠন একমত না হওয়ায় স্থগিত করা হয়েছিল চলচ্চিত্রটির মুক্তি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.