বাঁশখালীতে গরু চুরি; আটক ১

শেয়ার

জসিম তালুকদার,চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম বাঁশখালীতে গরু চোরকে গরু উদ্ধার পূর্বক হাতেনাতে গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ। এসময় গরু চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে।

সোমবার (১৫ মার্চ) রাত ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে বাঁশখালী পৌরসভার মহাজনঘাটা এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে পুলিশ গরু চোরকে হাতেনাতে গ্রেফতার ও গরু সহ পিকআপটি জব্দ করে।

জানা যায়, গত সোমবার রাত ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে বাঁশখালী পৌরসভার ৮নম্বর ওয়ার্ডস্থ মহাজন ঘাটা নামক স্থানে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে বাঁশখালী-পেকুয়া আঞ্চলিক প্রধান সড়কে গরু চোরকে গরুসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় একটি পিকআপ জব্দ করা হয়।

এ সময় আসামী মোহাম্মদ আলমগীর ফরিদ (২১) কে গ্রেফতার করে থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী সাতকানিয়া উপজেলার চুড়ামণি জোটপুকুরিয়া এলাকার ২ নম্বর ওয়ার্ডের আবু শামার পুত্র। গ্রেফতারকালে অপর এক গরুচোর বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের উমেদ আলী পাড়ার আশরাফ আলীর পুত্র মো. ইমরান (২৫) সুকৌশলে পালিয়ে যায়।

গরুর মালিক ছনুয়া ইউনিয়নের উমেদ আলী পাড়া এলাকার মো. কালু বলেন, ‘সকালে ঘুম থেকে উঠে দেখি আমার গরুর গোয়ালে গরু নেই। গরু বাঁধার কাজে ব্যবহৃত রশিও কাঁটাছেড়া। পরে খবর নিয়ে জানতে পারি বাঁশখালী থানা পুলিশ গরু ও ট্রাক জব্দ করেছে। আমরা থানার সাথে যোগাযোগ করে গরু চিহ্নিত ও মামলা দায়ের করেছি।’

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশ এক গরুচোরকে হাতেনাতে গ্রেফতার করে। এ সময় একটি গরু উদ্ধার পূর্বক চোরাই কাজে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়।এ বিষয়ে বাঁশখালী থানায় আসামীদের বিরুদ্ধে (৩৮০/৪১১ ধারায়) নিয়মিত মামলা রুজু করা হয়।।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.