প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য, বিএনপি নেতা গ্রেপ্তার

শেয়ার

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে স্ট্যাটাস দেওয়ার অভিযোগে চাঁদপুরের হাইমচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শফিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

সোমবার (৩ এপ্রিল) রাত ১০টার পর খাদেমুল ইসলাম নামের স্থানীয় এক যুবলীগ কর্মী বাদী হয়ে হাইমচর থানায় মামলাটি করেন।

এর আগে আলগী বাজার থেকে বিএনপি নেতা মাজহারুল ইসলামকে আটক করা হয় বলে জানিয়েছেন হাইমচর থানার ওসি মো. আশরাফ উদ্দিন। তিনি বলেন, ‌শফিক তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করে একটি পোস্ট দেন।

সেখানে তিনি আওয়ামী লীগ ক্ষমতায় আসার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি-জামাত জোট সরকার এবং ১/১১ সরকারের সময়ে দায়ের করা বেশ কয়েকটি মামলা তুলে ধরে আপত্তিকর মন্তব্য করেছেন।

ওসি বলেন, অভিযোগের সত্যতা যাচাই করে নিশ্চিত হলে তাঁর বিরুদ্ধে মামলা নেওয়া হয়। আজ মঙ্গলবার তাঁকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী জানান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তাঁর ‘মাজহারুল ইসলাম শফিক’ নামের ফেসবুক আইডি থেকে সব সময় সামাজিক যোগাযোগমাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগকে কটাক্ষ করে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। তাঁরা এ বিষয়ে পুলিশকে মৌখিক অভিযোগ করেন।

হাইমচর উপজেলা যুবলীগ আহবায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী জানান, তার ফেসবুক আইডিতে সব সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারবিরোধী অপপ্রচারে করে থাকে। তাকে আইনের আওতায় নেয়ায় হাইমচর থানা পুলিশকে ধন্যবাদ জানাই।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, পুলিশের কার্যক্রম নিয়েও মাজহারুল ইসলাম তাঁর ফেসবুক আইডিতে বিভিন্ন সময় নানা ধরনের কটাক্ষ করে পোস্ট দেন। এতে পুলিশের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। মাজহারুল ইসলামের বিরুদ্ধে স্থানীয় যুবলীগ কর্মী খাদেমুল ইসলাম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.