পৃথক অভিযানে সিরাজগঞ্জে হোরোইন ও ইয়াবাসহ আটক-২

শেয়ার
ইমরান হোসাইন, সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জ পৃথক অভিযানে হোরোইন ও ইয়াবাসহ শ্রী নিমাই সিং (৪৪) ও মোস্তফা কামাল রুবেল(৪৮) নামে দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) সদস্যরা।
শুক্রবার (২৮ মে) দিবাগত রাতে ২টা ৫০ মিনিটে সিরাজগঞ্জের হাটিকুমরুল রোডের ফুড ভিলেজ হোটেলের সামনে রাজশাহীর গোদাগাড়ী থানার আই হাই গ্রামের শ্রী গোবিন্দ সিং এর ছেলে শ্রী নিমাই সিং (৪৪) কে  দুইশত গ্রাম হোরোইন ও  শুক্রবার (২৭ মে) রাত ৯টার দিকে সিরাজগঞ্জের ধোপাকান্দি সংলগ্ন নিউ লাম মিম হোটেল ও রেষ্টুরেন্ট এর সামনে গাইবান্ধার পলাশবাড়ী থানার পূর্ব নয়ানপুর  গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে মোস্তাফা কামাল রুবেল (৪৮) কে ১ হাজার ৩৭০ পিচ ইয়াবাসহ গোপন সংবাদ এর ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব ১২।
শুক্রবার দুপুর দিকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান ।
সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ্য করেন, গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জে পৃথক অভিযান চালিয়ে সিরাজগঞ্জের হাটিকুমরুল রোডের ফুড ভিলেজ হোটেলের সামনে দুইশত গ্রাম হোরোইন ও  সিরাজগঞ্জের ধোপাকান্দি সংলগ্ন নিউ লাম মিম হোটেল ও রেষ্টুরেন্ট এর সামনে থেকে ১ হাজার ৩৭০ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।  এ সময় তাদের কাছ থেকে তিনটি ফোন ও নগদ ১ হাজার ২২০ টাকা জব্দ করা হয়।
পরবর্তীতে আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জের সংলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।##

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.