পুলিশের ধাওয়ায় লক্ষ্মীপুরে যুবদলের মিছিল পণ্ড

শেয়ার

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে লক্ষ্মীপুুরে যুবদলের উদ্যোগে বের করা মিছিলটি পুলিশের ধাওয়ায় পণ্ড হয়ে গেছে। এসময় অন্তত ৫ নেতাকর্মী আহত হয়।

রোববার (১৪ অক্টোবর) দুপুরে শহরের আলীয়া মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে। এরআগে জেলা যুবদলের ব্যানারে উত্তর তেমুহনী থেকে মিছিলটি শুরু হয়।

জানা গেছে, তারেক রহমানসহ দলীয় নেতাদের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে জেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শুরু হয়ে আলীয়া মাদ্রাসা এলাকায় গেলে টহল পুলিশের একটি দল নেতাকর্মীদের ধাওয়া করে। এসময় অন্তত ৫ নেতাকর্মী আহত হয়। নিরাপত্তাজনিত কারণে তাদের নাম প্রকাশ করেননি দলীয় নেতারা।

জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটনের নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি খালেদ মোহাম্মদ আলী কিরন, সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন ভুলু, সদর (পশ্চিম) উপজেলা যুবদলের সভাপতি মিলন মাহমুদ, সাবেক ছাত্রনেতা শামছুল আহসান মামুন ও জুয়েল প্রমুখ।

এদিকে একই সময় শহরের দক্ষিণ তেমুহনী থেকে জেলা যুবদলের সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকনের নেতৃত্বে পৃথক আরেকটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এতে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাহিন ও লক্ষ্মীপুর পৌর যুবদলের সভাপতি আবদুল আলিম হুমায়ুন প্রমুখ।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.