পরীক্ষা কেন্দ্রে ম্যাজিস্ট্রেটের গাড়ি ভাঙচুর

শেয়ার

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ফরক্কাবাদ ডিগ্রি কলেজ উচ্চ মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়ি ভাঙচুর করেছেন পরীক্ষার্থীরা।শনিবার (৭ এপ্রিল) দুপুর ১টার পরে কলেজের সামনে গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করে ভাঙচুর করেন তারা।

বালিয়া ইউনিয়নের সচিব মনসুর বলেন, ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষা চলাকালে দায়িত্ব পালন করেন সদর উপজেলা কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিষেক দাশ। এ সময় তিনি কেন্দ্রের সকল কক্ষগুলো পরিদর্শন করেন। এতে করে হয়তো শিক্ষার্থীরা কোনো ধরনের ‘অসৎ উপায়’ অবলম্বন করতে ব্যর্থ হন। পরে পরীক্ষা শেষে একযোগে শত শত শিক্ষার্থী ইট-পাটকেল নিক্ষেপ করে গাড়িটি ভাঙচুর করেন।

ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহবুবুর রহমান।

ফরক্কাবাদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. হাসান খান বলেন, কেন্দ্রে শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা শেষে স্থানীয় বহিরাগত কয়েকজন উস্কানি দিয়ে সংঘবদ্ধ হয়ে গাড়ি ভাঙচুর করা হয়। পরে সকল শিক্ষক ও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তাছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করার জন্য চেষ্টা করা হচ্ছে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.