নেত্রকোনা জেলা রেজিস্ট্রার এর বদলিজনিত বিদায় অনুষ্ঠান

শেয়ার

 আব্দুর রহমান ঈশান , নেত্রকোনা প্রতিনিধিঃ

নেত্রকোনা জেলা রেজিস্ট্রার খন্দকার জামিলুর রহমান এর বদলিজনিত বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে নেত্রকোনা জেলা রেজিস্ট্রার এর সম্মেলন কক্ষে নেত্রকোনা রেজিস্ট্রেশন বিভাগ এই বিদায় অনুষ্ঠানের আয়োজন করে।

নেত্রকোনা সদর সাব রেজিস্ট্রার মোঃ রমজান খানের সভাপতিত্বে, আটপাড়া সাব রেজিস্ট্রার শামস্ রাফির সঞ্চালনায় বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেন্দুয়ার সাবেক সাব রেজিস্ট্রার আঃ মোতালেব,দূর্গাপুর সাব রেজিস্ট্রার মোঃ মাহাবুবুর রহমান, দলিল লিখক সমিতির সভাপতি আব্দুর রাজ্জাক, তল্লাস কারক সমিতির সভাপতি হেদায়েত হায়দার খান পাঠান, দলিল লিখক বীর মুক্তিযোদ্ধা মকবুল আহমেদ, নকল নবীস সমিতির সভাপতি মাহাবুবুল হাসান মিস্টার, জেলা রেজিস্ট্রার অফিসের প্রধান সহকারী মমতাজ বেগম, অফিস সহকারী শরিফুল ইসলাম, সদর সাব রেজিস্ট্রার অফিসের অফিস সহকারী হাফিজুর রহমান সহ অন্যান্যরা। অনুষ্ঠানে বিদায়ী বক্তব্যে জেলা রেজিস্ট্রার খন্দকার জামিলুর রহমান বলেন নেত্রকোনা রেজিষ্ট্রেশন বিভাগের সকলের সহযোগিতায় জেলা রেজিষ্ট্রেশন বিভাগের সকল ক্ষেত্রে জবাবদিহিতা নিশ্চিত করনের পাশাপাশি সেবা প্রদানের মান নিশ্চিত করতে কাজ করেছি এবং কাজের এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে জনগণ হয়রানির স্বীকার হবে না। তিনি রেজিষ্ট্রেশন বিভাগের সেবা প্রদানের মান বৃদ্ধির উত্তরোত্তর সম্বৃদ্ধি কামনা করেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সদর সাব রেজিস্ট্রার মোঃ রমজান খান বলেন জেলা রেজিস্ট্রার খন্দকার জামিলুর রহমান মহোদয়ের গৃহীত স্বচ্ছতা, জবাবদিহিতা ও সেবার মান উন্নয়নের কর্ম পরিকল্পনা আগামিতেও অব্যাহত রাখতে নেত্রকোনা রেজিষ্ট্রেশন বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারীরা প্রত্যেকের স্ব স্ব অবস্থান থেকে কাজ করবেন এবং এতে সেবা প্রার্থীরা উপকৃত হবে ও রেজিষ্ট্রেশন বিভাগের সুনাম অটুট থাকবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.