নরসিংদীতে হত্যা মামলার পলাতক আসামী নড়াইল থেকে গ্রেফতার

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর মনোহরদীতে সম্পত্তি সংক্রান্ত ঝগড়ায় বল্লম মেরে ছোট ভাই কর্তৃক বড়ো ভাইকে হত্যার পর তাবলীগ জামাতে গিয়ে আত্মগোপন করে থাকা এক আসামীকে পুলিশ নড়াইলের একটি স্থান থেকে গ্রেফতার করেছে। কোর্টে সোপর্দের পর তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

জানা যায়,মনোহরদীর সৈয়দেরগাঁও গ্রামের মৃত হেলাল উদ্দীন মোল্লার ছোট ছেলে আওলাদ হোসেন মোল্লা (৫০) বড় ভাই আহসান উল্লাহ মোল্লাকে গত বছরের ৯ নভেম্বরে বল্লম মেরে মারাত্মক আহত করে পালিয়ে যায়। এতে ৫ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় বড়ো ভাই আহসান উল্লাহ মোল্লার সেখানে মৃত্যু ঘটে। বিষয়টি নিয়ে প্রথম থেকেই তার পরিবারের পক্ষ থেকে কঠোর গোপনীয়তা রক্ষা করা হয় বলে জানা গেছে। গত ২১ নভেম্বর নিহতের স্ত্রী বিলকিস বাদী হয়ে এ বিষয়ে মনোহরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এ মামলার প্রধান আসামী আওলাদ হোসেনকে গত ১২ ফেব্রুয়ারী রাতে তাবলীগ জামাতে সফররত অবস্থায় গ্রেফতার করে ।গতকাল ১৩ ফেব্রুয়ারী আসামীকে কোর্টে চালান করার পর ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়ার পর কোর্ট আসামীকে জেল হাজতে প্রেরন করেছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যা মামলার পলাতক আসামিকে তথ্য প্রযুক্তির সহায়তায় ১২ ফেব্রুয়ারী রাতে সফল অভিযানের মাধ্যমে তাবলীগ জামাতে সফররত অবস্থায় নড়াইল সদর উপজেলার সীমাখালি এলাকার একটি মসজিদ থেকে গ্রেফতার করা হয়। এর আগে হত্যা মামলার এই আসামীকে ধরতে নরসিংদী জেলাসহ পার্শ্ববর্তী জেলা সমূহে অভিযান পরিচালিত হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.