নরসিংদীতে প্রতিবন্ধী দিবস উপলক্ষে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে ৩১তম আন্তর্জাতিক ও ২৪তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে নরসিংদী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার (৪ ডিসেম্বর) সকাল ১১টা থেকে ২টা পর্যন্ত নরসিংদী সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে নরসিংদী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিস ও ঢাকা প্রোগ্রেসিভ লায়ন্স হাসপাতালের সার্বিক সহযোগিতায় ৫০জন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম শিক্ষার্থীদের মাঝে চক্ষু, ডেন্টাল ও শিশুরোগের চিকিৎসা প্রদান করা হয়েছে।

মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডাঃ মোঃ আবু কাউছার সুমন এর প্রতিনিধি, ডাঃ সঞ্জয় কুমার সাহা। শিশুদের স্বাস্থ্যসেবা প্রদানের জন্য অংশগ্রহণ করেন, ডাঃ মোঃ আবদুল্লাহ আল মামুন, ও ঢাকা প্রোগ্রেসিভ লায়ন্স হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ সুব্রত কুমার দাস ।

ক্যাম্পে শিক্ষার্থীদের মাঝে চুক্ষ রোগীদের বিনামূল্য ঔষধ প্রদান করা হয়। মেডিকেল ক্যাম্পে সভাপতিত্ব করেন, নরসিংদী সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালশের প্রধান শিক্ষক, মোঃ জসিম উদ্দিন সরকার। সার্বিক তত্বাবধানে ছিলেন, মোঃ আঃ রহিম, ইনক্লুশন অফিসার, ঢাকা প্রোগ্রেসিভ লায়ন্স চক্ষু হাসপাতাল।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.