নরসিংদীতে গৃহবধূকে ধর্ষণের দায়ে একজন আটক

শেয়ার

মোঃ মোবারক হোসেন, নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর মনোহরদীতে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে সিএনজিচালক ও তার দুই সঙ্গীর বিরুদ্ধে। উপজেলার মনতলা গ্রামে গত রাতে এ ধর্ষণের ঘটনাটি ঘটে।

ধর্ষিতা ও গ্রামবাসী সূত্রে জানা যায়, মনোহরদী উপজেলার নরেন্দ্রপুর গ্রামের এক গৃহবধূ (২৬) সোমবার সন্ধ্যায় মোবাইলের সিম কিনতে চালাকচর বাজারে যান। সেখান থেকে ফেরার পথে মনতলা গ্রামের সিএনজি চালক নাজমূল (২৮) তাকে বাড়ি পৌঁছে দেয়ার নাম করে তার গাড়িতে উঠিয়ে নেয়। পরে তাকে তার নিজ বাড়ির নির্জন বসতঘরে তুলে নিয়ে সেখানে ধর্ষণ করে।

পরে তার অপর দুই নেশাখোর সঙ্গীসহ গ্রামসংলগ্ন নির্জন নদীর চরে নিয়ে গিয়ে রাতভর ধর্ষণ করে। এতে ধর্ষণের শিকার ওই নারী আহত ও অজ্ঞান হয়ে পড়েন। এ অবস্থায় ধর্ষকদল তাকে সেখানে ফেলে পালিয়ে যায়। জ্ঞান ফেরার পর ওই গৃহবধূ মনতলা বাজারে এসে ঘটনাটি এলাকাবাসীদের সামনে বলেন এবং ধর্ষক সিএনজি অটোচালকের বাড়ি দেখিয়ে দেন বলেও গ্রামবাসী জানান।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন জানান, ধর্ষণের শিকার নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। প্রধান ধর্ষক নাজমূলকে পুলিশ পলাতক অবস্থা থেকে গ্রেপ্তার করেছে। বাকিদের গ্রেপ্তারেও পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.