ডুমুরিয়া থানা পুলিশের চৌকস অভিযানে জাল টাকা তৈরি মেশিনসহ গ্রেফতার-২

শেয়ার

খুলনা প্রতিনিধি:
খুলনার ডুমুরিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে খুলনা সদর ও চুয়াডাঙ্গা জেলা থেকে জাল টাকা ও তৈরির মেশিন-সহ ২ জনকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার (৪ মে) রাতে থানা পুলিশ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্যে জানানো হয়েছে।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, গত ১৭ এপ্রিল ডুমুরিয়া উপজেলার ১৮ মাইল গরু’র হাট থেকে ৫’শ টাকার ২’শ ১০ খানা জাল নােট-সহ জাল টাকার কারবারি শামীম মাড়ল(৩৫)-কে গ্রেপ্তার করা হয়। গত ১ মে তাকে রিমান্ডে এনে ডুমুরিয়া থানা পুলিশের জিজ্ঞাসাবাদের সময় সে জাল টাকা কারবারির মুল হাতা ও সহযােগীর নাম প্রকাশ করে। তার স্বীকারোক্তি মােতাবেক গত বুধবার গভীর রাতে এক বিশেষ অভিযানে চুয়াডাঙ্গা জেলার সদর থানার সাতগাড়ি মােড় এলাকায় থেকে জালটাকা তৈরির মুলহোতা জাহাঙ্গীর বিশ্বাস(৫৩)-কে নমুনা জাল টাকা-সহ গ্রেপ্তার ও তৈরির মেশিন ও অন্যান্য সরঞ্জামসহ আটক করা হয়। এর আগেই খুলনা সদরের জােড়াগেট এলাকা থেকে তাদের অন্যতম সহযােগি আজম খান(৫৬)কে গ্রেপ্তার করা হয়।

ডুমুরিয়া থানায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া বিপিএম বলেন, ওসি (তদন্ত) মুক্ত রায় চৌধুরী’র নেতৃত্বে পরিচালিত অভিযানে চুয়াডাঙ্গা থেকে জাল টাকা তৈরি ও ব্যবসার মূল হােতা জাহাঙ্গীর বিশ্বাস-কে জাল টাকা ও তৈরির মেশিনসহ গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীরা আদালতে স্বীকারোক্তি মূলক জবান বন্দিসহ তাদের আরো সহযোগীদের নাম প্রকাশ করেছে। সিন্ডিকেটের সাথে জড়িত অন্যান্যদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.