খেলাধুলা যুব সমাজকে বিপদগামী থেকে রক্ষা করে, আনোয়ার খান এমপি

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
খেলাধুলা যুব সমাজকে বিপদগামী থেকে রক্ষা করে এবং অবক্ষয় রোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে বলে মন্তব্য করেছেন লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান। লেখাপড়াকে অগ্রাধিকার দিয়ে খেলাধুলায় মনোযোগী হওয়ার কথাও উল্লেখ করেন তিনি।

রোববার (৮মে) বিকা‌লে মাদক ও সন্ত্রাস থেকে যুব সমাজকে রক্ষা করার লক্ষে প্রীতি ফুটবল ম্যাচ পুরস্কার বিতরনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আনোয়ার খান এসব কথা বলেন।

এ সময় ‌এমপি আনোয়ার খান ব‌লে‌ন, দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে, খেলাই একমাত্র মাধ্যম যা মাদক থেকে দূরে রাখতে পারে যুব সমাজকে তাই খেলাধুলার কোনো বিকল্প নেই। এলাকার তরুণ প্রজন্ম কে মাদকের ভয়াল ছোবল থেকে যুব সমাজকে দূরে রাখতে ও মাদকমুক্ত সমাজ গড়তে সবাইকে খেলাধুলায় আরও বেশি করে সম্পৃক্ত করতে এই প্রীতি ম্যাচের আয়োজন করা হয়।

তিনি বলেন, খেলাধুলা একজন খেলোয়াড়কে শৃঙ্খলা রক্ষায় অভ্যস্থ করে তুলে। খেলার মাধ্যমে ভাল খেলোয়াড় তৈরি হলে তারা দেশে বিদেশে সুনাম বয়ে আনতে পারবে। তাই লেখাপড়ার পাশাপাশি নতুন প্রজন্মকে খেলাধুলার প্রতি মনোযোগী হতে হবে।
রামগঞ্জের নোয়াগাঁও জনকল্যাণ উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলার আয়োজন করা হয়। খেলায় অংশগ্রহণ করেন লাল দল ও সবুজ দল।

উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে আসা দর্শকরা উপভোগ করে খেলাটি। খেলায় লাল দল ১-০ গোলে জয়ী হয়েছে। লাল দলের পক্ষে দলটির ক্যাপ্টেন আনোয়ার খান এমপি নিজেই ১ টি করে গোল করতে সক্ষম হন। রেপারীর দায়িত্বে ছিলেন সাবেক মেয়র বেলাল আহম্মেদ।
পরে বিজয়ী দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

নোয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ হোসেন রানা সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আকম রুহুল আমিন, রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক, নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি দেলু ভুইয়া গাজী, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা এম এ মমিন পাটওয়ারী, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাবেক সমাজ সেবা সম্পাদক সোহরাব হোসেন স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সোহেল পাটওয়ারী, নোয়াগাঁও জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোশাররফ হোসেন বাবুল পাটওয়ারী, মোঃ শামসু, মোজাম্মেল হোসেন পলাশ, মোঃ শাকিল পাটওয়ারী, হারুন মিজি প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল,সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ,পৌর ছাত্রলীগের আহবায়ক মিলন আটিয়া,যুগ্ম আহবায়ক অপু মাল প্রমুখ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.