কিশোর গ্যাংয়ের হামলায় হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করছে রামগঞ্জের সাইফুল

শেয়ার

কিশোর গ্যাংয়ের হামলায় হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করছে রামগঞ্জের সাইফুল

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে কিশোরগ্যাংগের হামলায় ঢাকা পঙ্গু হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করে বেঁচে আছেন সাইফুল ইসলাম নামের এক যুবক। কিশোরগ্যাংগ বাহিনী আরেফিন শান্ত ও তার সহযোগী জীবনের একটি সংগবদ্ধ গ্রুপ দলবল নিয়ে পরিকল্পিতভাবে হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্বক জখম করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন সাইফুলকে প্রথমে চাটখিল ও অবস্থার অবনতি হলে তড়িঘড়ি করে ঢাকাস্থ পঙ্গু হাসপাতালে প্রেরন করেন। ঘটনাটি ঘটেছে ১৬জুন শুক্রবার রাতে পরকোই ইউনিয়নের কচুয়া-সাহাপুর (আটঘর) সংলগ্ন ব্রীজের পাশে সড়কের উপর। সৃষ্ট ঘটনায় সাইফুলের বোন নাছরিন সুলতানা বাদী হয়ে ১৮জুন চাটখিল থানায় আরেফিন শান্ত ও তার সহযোগী জীবনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে। কিশোরগ্যাংগ বাহিনী প্রধান আরেফিন শান্ত(২৩) রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের ভাটিয়ালপুর গ্রামের বড় জমাদ্দার বাড়ির দলিল লেখক মোঃ আবদুল হান্নানের ছেলে ও জীবন হোসেন (২২) উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নের আলীপুর গ্রামে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভাটিয়ালপুর গ্রামের জমদ্দার বাড়ির নুর মোহাম্মদ মাষ্টারের ছেলে সাইফুল পাশ্ববর্তী হাজীগঞ্জে একটি কম্পিউটার ফার্মে চাকুরী করেন। তারই সুবাদে তিনি রামগঞ্জ-কচুয়া-আটঘর-সাহাপুর সড়ক হয়ে ভাটিয়ালপুর বাড়িতে আসা-যাওয়া করতেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার সন্ধায় ৭টায় সাইফুল মোটরসাইকেল যোগে কচুয়া বাজারে পৌছলে কিশোরগ্যাংগের আরেফিন শান্ত ও জীবনের নেতৃত্বে ১০/১২জন লোক সাইফুলের মোটরসাইকেল ধাওয়া করে। এসময় সে আটঘর ব্রীজের কাছে এসে পৌছলে শান্ত চলন্ত মোটরসাইকেল থেকে সাইফুলকে লাথি মেরে রাস্তায় ফেলে দেয়। তাৎক্ষনিক সাইফুল পড়ে গেলে শান্ত,জীবন সহ বাহিনীর অন্য সদস্যরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। পরে সাইফুলের চিৎকারে আসপাশের লোকজন ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করেন।
স্থানীয় আটঘর এলাকার আকবর হোসেন জানান, সড়ক দিয়ে আসার সময় সাইফুলকে রাস্তায় পড়ে থাকতে দেখে দ্রুত সিএনজি যোগে চাটখিল হাসপাতাল পাঠিয়ে দিয়েছি। এর বেশী কিছু আমি জানিনা।
এ ব্যাপারে কিশোরগ্যাংগ বাহিনী প্রধান আরেফিন শান্ত ও তার সহযোগী জীবনের সাথে বারবার মোবাইলে যোগাযোগের চেষ্টা করে তাদের পাওয়া যায়নি।
মামলাবা বাদী সাইফুলের বোন নাছরিন আক্তার জানান, আরেফিন শান্তর সাথে আমার ভাই সাইফুলের সাথে অনেক আগে মোবাইলে কমেন্টস করা নিয়ে কথা কাটাকাটি হয়েছে। আর সেই ঘটনার জের এই ঘটনা হতে পারে। এছাড়াও একটি মহল এই হামলার ঘটনাকে মোটর সাইকেল দুর্ঘটনা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করছে।
চাটখিল থানার অফিসার ইনাচার্জ (ওসি) মোঃ গিয়াস উদ্দিন জানান, থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.