কমলনগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. আকিল করোনায় আক্রান্ত

শেয়ার

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আকিল আল ইসলাম মহামারী করোনা ভাইরাস (কোভিট-১৯) এ আক্রান্ত হয়েছে।

শুক্রবার (২৩ জুলাই) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রেজাউল করিম রাজীব বিষয়টি নিশ্চিত করেন।

সারাদেশ যখন মহামারী করোনা ভাইরাসের সংক্রমনে ছড়িয়ে পড়ে। ডাক্তাররা করোনা রুগীদের চিকিৎসা দিতে অনিহা প্রকাশ করছে। রোগী রেখে ডাক্তার পালিয়েছে। সেখানে জীবনের ঝুঁকি নিয়ে উপকূলের মানুষকে সুস্থ রাখতে অবিরাম সেবা দিচ্ছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে রাত-দিন চরাঞ্চলের বাড়ি বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করছেন তারা। নিয়মিত হাসপাতালের চিকিৎসা সেবাও দিয়ে যাচ্ছেন। ডাক্তার আকিল সেই সেবাই এক অন্যণ্য দৃষ্টান্ত স্থাপন করেন। তিনি সবার সাথে ঝুঁকি নিয়ে চিকিৎসা সেবাই নিয়োজিত রয়েছেন। কখনো জীবনকে নিজের মত চিন্তা করেনি। সবসময় অসহায় মানুষের জন্য চিন্তা করেন।

তিনি করোনা পরিস্থিতিতে প্রতিনিয়ত রুগিদের চিকিৎসা সেবা দিয়েছেন। তিনি তার চিকিৎসা সেবা সাধারণ মানুষের জন্য সবসময় পর্যাপ্ত রেখেছেন। চিকিৎসা সেবার জন্য সামাজিক যোগাযোগ ফেইসবুকেও বিভিন্ন ধরনে চিকিৎসা সেবার স্ট্যাটাস দিতেন। করোনা মুহুর্তে মানুষকে সচেতন করতে নানাবিধ পরামর্শ দিতেন । কি করলে করোনার মত মহামারী থেকে বাঁচা যায়, এমন পরামর্শ দিতেন।

ডাক্তার আকিলের পরিবারে পক্ষে জানান, তিনি মহামারী করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছেন। তার করোনা রিপোর্ট প্রজেটিভ ধরা পড়ে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। আল্লাহ যেন তাকে সুস্থতা দান করেন। এবং সে যেন সবার মাঝে সুস্থ হয়ে ফিরতে পারে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.