কমলনগরে ” স্বপ্ন জয়” ফাউন্ডেশন বৃক্ষরোপণ কর্মসূচি

শেয়ার
কমলনগর(লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ সবুজ প্রাণে দুর্বার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে’ লক্ষ্মীপুরেরর কমলনগরে ” স্বপ্ন জয়” ফাউন্ডেশন বৃক্ষরোপণ কর্মসূচি আয়োজন করে। ১৫ জুলাই বুধবার উপজেলার হাজির হাট সরকারি মিল্লাত একাডেমী ক্যাম্পাসে স্বপ্ন নিয়ে ফাউন্ডেশনের সেচ্ছাসেবীরা ফলজ ও ঔষুধী গাছ রোপণ করা হয়।
এসময় গাছ লাগিয়ে উদ্ভাবন করেন হাজির হাট সরকারি মিল্লাত একাডেমীর সহকারি শিক্ষক, নুরুল ইসলাম । পর্যায় ক্রমে উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক ও স্বপ্ন জয়’র সেচ্ছাসেবীরা একাধিক গাছ লাগান। আয়োজনের এক পর্যায়ে ” স্বপ্ন জয়” ফাউন্ডেশন এর সভাপতি শাহাদাৎ হোসেন (সুমন) সংগঠনের সদস্যদের ভাল কাজে উৎসাহী করে বক্তৃতা রাখেন,, সে সময় সবাইকে পরিবেশ রক্ষায় নিজ নিজ এলাকায় গাছ লাগানোর জন্য অনুরোধ জানান।
হাজিরহাট সরকারি মিল্লাত একাডেমির প্রধান শিক্ষক শাখাওয়াত হোসেন স্যার বলেন “স্বপ্ন জয়” ফাউন্ডেশন অনেকদিন যাবত সমাজের পরিবর্তন এর লক্ষে কাজ করে যাচ্ছে, পথশিশু, বাল্যবিবাহ, মাদকমুক্ত দুর্বার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছে,
এ সময় আরো উপস্থিত ছিলেন হাজিরহাট মিল্লাত একাডেমির সহকারি শিক্ষক মাহে আলম, নুরুল ইসলাম, শাখাওয়াত হোসেন, আরো উপস্থিত ছিলেন স্বপ্নজয় ফাউন্ডেশন এর সিনিয়র সহ সভাপতি মোঃ সুমন সাইফ সহ-সভাপতি মোঃ শাহেদুর রহমান শাহেদ, সাধারণ সম্পাদক, জিহান মাহমুদ কোয়েল, সহ সাধারণ সম্পাদক, হাসানাত জামান তামিম সাংগঠনিক সম্পাদক, রবিন হোসেন অর্থ সম্পাদক আল আমিন সহ অর্থ সম্পাদক তাওহিদ হোসেন প্রমুখ
“স্বপ্ন জয়” ফাউন্ডেশন পথশিশু মুক্ত দুর্বার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে দেশের বিভিন্ন স্থানে পথশিশুদের পাঠদান ও খাদ্য, বস্ত্র,, চিকিৎসা ও সাংস্কৃতিক অধিকার বাস্তবায়ন করে যাচ্ছে এছাড়াও “স্বপ্ন জয়” সেচ্ছাসেবীরা নিয়মিত রক্তের দান করে যাচ্ছেন,,, মাদক ও বাল্যবিবাহ রুধে যথেষ্ট ভূমিকা পালন করছে,, সংগঠন টি ২০১৯ সালে মানব সেবায় আত্মপ্রকাশ করেন.
No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.