কমলনগরে ল্যাব মালিকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

শেয়ার

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুরের কমলনগরে ল্যাব মালিকের বিরুদ্ধে কর্মচারি (পরিছন্ন কর্মী) যৌন হয়রানির লিখিত অভিযোগ পাওয়া গেছে। উপজেলার হাজির হাট বাজারে মেঘনা মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক মো. মামুনের বিরুদ্ধে ভুক্তভোগী নারীর পক্ষে অভিযোগটি পাওয়া যায়।

ভুক্তভোগীর মা লিখিত অভিযোগে বলেন, তার মেয়ে দীর্ঘদিন হাজিরহাট বাজারে মেঘনা মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে পরিচন্ন কর্মী হিসেবে কর্মরত ছিলেন।  প্রায় সময় অভিযুক্ত মামুন তাকে মোটা অংকের অর্থের বিনিময়ে অনৈতিক, অসভ্য ইঙ্গিত করতেন। বিষয়গুলো অন্য মালিকদের জানানো হলে তারা আর এমন হবে মর্মে সিদ্ধান্ত দেয়।  কিন্তু কিছুদিন পরে পূর্নরায় অভিযুক্ত মামুন এক্স-রে রুমে তার মেয়েকে পিছন থেকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা করেন। পরে সে চিৎকার দিয়ে ছাড়া পান।

তার মেয়ে বাড়িতে এসে বিষয়টি জানালে তিনি স্থানীয় প্রেসক্লাব বরাবর লিখিত অভিযোগ দিতে বাধ্য হন এবং প্রশাসনকে অবহিত করেন। তিনি তার মেয়েকে জোরপূর্বক যৌন হয়রানির বিষয়ে অভিযুক্ত  মামুনের শাস্তি দাবি করেন। অভিযুক্ত নারী ভিডিও বক্তব্যে তার সাথে যৌন হয়রানির বিষয়টি তুলে ধরেন।

লিখিত অভিযোগের বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত মো.মামুন বিষয়টি এড়িয়ে যান।

পররর্তীতে ল্যাবের অন্য মালিক শিমু রানী দাস জানান, তার বিরুদ্ধে লিখিত অভিযোগ মিথ্যা এবং কিছু লোক তাকে হেও করতে ষড়যন্ত্র করছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আবু তাহের বলেন, অভিযোগ এখনো পায়নি। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে। এছাড়াও তিনি বলেন, মেঘনা মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের নিবন্ধন নবায়ন নেই। এদের বারবার নোটিশ করলেও নিবন্ধন নবায়ন করেনি। অবৈধ, নিবন্ধন বিহীন ল্যাবের বিরুদ্ধে খুব শ্রীর্ঘই অভিযান পরিচালিত হবে।

কমলনগর থানা ইনচার্জ মুহাম্মদ সোলাইমান(ওসি) বলেন, ভুক্তভোগীর অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.