কমলনগরে বিথীকা বিনতে হুসাইনের পক্ষ থেকে ইফতার বিতরণ

শেয়ার

রিমন আহমেদ রাজু: 

লক্ষ্মীপুরের কমলনগরে দুস্ত অসহায় ও পথচারীদের মাঝে ইফতার বিতরন করা হয়েছে।

০৮ এপ্রিল সোমবার বিকাল ৪ঘটিকার সময় সাবেক ছাত্রদল নেত্রী,স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য ও অপর্ণ বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাবা বীথিকা বিনতে হোসাইনের পক্ষ থেকে এ ইফতার বিতরন করা হয়।

বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্থতা কামনা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের দীর্ঘায়ু কামনা এবং রামগতি-কমলনগরের কৃতি সন্তান, সাবেক ছাত্রদল নেতা,স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি মরহুম শফিউল বারী বাবুর বিদেহী আত্নার মাগফিরাত কামনায় এ ইফতার আয়োজন করা হয়েছে।

এ সময় উপস্হিত ছিলেন:কমলনগর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য গিয়াস উদ্দিন শাকিল ৭নং হাজির হাট ইউনিয়ন ছাত্রদলের যুগ্ন সাধারন সম্পাদক দিদার হোসেন,লরেন্স ইউনিয়ন ছাত্রদল নেতা নুর করিম মিঠু,তোরাবগন্জ ইউনিয়ন ৮ নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি আবদুল্লাহ মোহাম্মদ অন্তর,হাজির হাট ইউনিয়ন ছাত্রদল নেতা মোঃ রাসেল,লরেন্স মাদ্রাসা ছাত্রদল নেতা মোঃ সামি সহ প্রমূখ।

এ সময় কমলনগর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য গিয়াস উদ্দিন শাকিল বলেন, রামগতি-কমলনগরের কৃতি সন্তান,সাবেক ছাত্রদল নেতা,স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি মরহুম শফিউল বারী বাবু ভাইয়ের আত্নার মাগফিরাত কামনায় এমন আয়োজন করা হয়েছে এবং জনাবা বীথিকা বিনতে হোসাইনের নেতৃত্বে আগামি দিনে এ রামগতি-কমলনগরের ফ্যাসিষ্ট আওয়ামীলীগের হাত থেকে দেশকে বাচাতে সকল আন্দোলন সংগ্রামে রামগতি-কমলনগরের মানুষ ঐক্যবদ্ধ থাকবে।

পরিশেষে:মরহুম শফিউল বারী বাবু ভাইয়ের আত্নার মাগফিরাত কামনায় এবং শফিউল বারী বাবুর পরিবারের জন্য দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.