কমলনগরে বঙ্গবন্ধুর জুলিও কুরি প্রাপ্তির ৫০ বছর উদযাপন

শেয়ার

কমলনগরে জাতির জনক বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক পাওয়ার ৫০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৮ মে) উপজেলা পরিষদ হলরুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা প্রশাসন আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে সংগীত অনুষ্ঠান, কবিতা আবৃতি ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি । সভায় উপজেলা নিবার্হী অফিসার সুচিত্র রঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা অফিসার জহিরুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন কমলনগর থানা অফিসার ইনচার্জের প্রতিনিধি এসআই মোস্তাক আহমেদ, উপজেলা কৃষিসম্প্রসারন অফিসার ইকতারুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোরশেদ আলম, উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা ওমর ফারুক, উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা উপসহকারি প্রকৌশলী আবুল বাশার নয়ন, মুক্তিযোদ্ধা শরিফুল ইসলাম, কমলনগর প্রেসক্লাব সহ সভাপতি মোঃ ফয়েজ মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের নেতা রায়হানপ্রমুখ।

প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে জীবন আর্দশ লালন করে আমাদের নতুন প্রজন্মের ছাত্র-ছাত্রীদের-কে আরও এগিয়ে যেতে হবে। শেখ হাসিনা সরকার একটি মেধাবী জাতি ও সমৃদ্ধশালী দেশ গঠনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, ছাত্র-ছাত্রীদের প্রকৃত শিক্ষা অর্জন করে ভবিষ্যতে একটি সুন্দর দেশ বির্নিমানে ভুমিকা রাখবেন।
পরে প্রতিযোগতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.