কমলনগরে আল-আমিন ইসলামি ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার বিতরণ

শেয়ার

রিমন আহমেদ রাজু: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় পবিত্র মাহে রমজান উপলক্ষে আল আমিন ইসলামি ফাউন্ডেশন ও পাটওয়ারি পাড়া যুব সমাজের উদ্যোগে এক বিশাল গণ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

গতকাল ২৮মার্চ (বৃহস্পতিবার)বিকেল ৫টার সময় পাটওয়ারি পাড়া বশির উল্ল্যাহ হাওলাদার জামে মসজিদ মিলনায়তনে এই ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রায় ১হাজার প্যাকেট ইফতার রোজাদার ও ছিন্নমূল হতদরিদ্র নিরন্ন সুবিধা বঞ্চিত ব্যক্তিদের মাঝে বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠান সভাপতিত্ব করেন:রামগতি রাব্বানিয়া ফাজিল মাদরাসার সাবেক অধ্যক্ষ ও বশির উল্ল্যাহ হাওলাদার জামে মসজিদের খতিব,হযরত মাওলানা নুরুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,আলহাজ্ব হযরত মাওলানা মোহাম্মদ জায়েদ হোসাইন ফারুকী,সাবেক অধ্যক্ষ হাজির হাট হামিদিয়া কামিল(এমএ)মাদরাসা। বিশেষ অতিথি ছিলেন,হযরত মাওলানা বোরহান উদ্দিন বাহার,ধর্মীয় শিক্ষক ভবানীগঞ্জ উচ্চ বিদ্যালয়,হযরত মাওলানা মাহমুদুল হাসান খতিব,চর ফলকন জাজিরা হাওলাদার জামে মসজিদ। উল্লেখ্যঃ আল আমিন ইসলামি ফাউন্ডেশন ২০১১সালে কতিপয় কিছু যুবকের হাত ধরে প্রতিষ্ঠা লাভ করেন।

সংগঠন প্রতিষ্ঠা লাভের পর থেকে যুবকরা সমাজের ছিন্নমূল হতদরিদ্র নিরন্ন সুবিধা বঞ্চিত মানুষদের বিভিন্ন সময় শীতবস্ত্র বিতরণ,মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ,অর্থের অভাবে যে সকল দূরারোগ্য রোগীরা চিকিৎসা করতে পারে না তাদের চিকিৎসা ব্যবস্থা করে দেওয়া।বিভিন্ন মসজিদ মক্তব এতিমখানায় কোরআন শরীফ বিতরণ,প্রতি বছর ইফতার সামগ্রী বিতরণ সহ দোয়া মাহফিলের আয়োজন করে থাকে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.