কমলনগরে অ্যাপস ভিত্তিক অনলাইন হেলথ স্ত্রিনিং উদ্বোধন

শেয়ার

মুজিব শতবর্ষ উপলেক্ষ এসডিজি-৩: “সকল বয়সী সকল মানুষের জন্য সুস্বাস্থ্য ও কল্যাণ নিশ্চিত করণে” লক্ষ্মীপুরের কমলনগরে প্রশাসনের উদ্যোগে করা হয় এ আয়োজন।

আজ (১৮ মে) সকাল ১০টায় হাজিরহাট সরকারি মিল্লাত একাডেমি হল রুমে ৫০০ শিক্ষার্থীর মাঝে অ্যাপসভিত্তিক অনলাইন হেলথ স্ক্রিনিং অনুষ্ঠান করা হয়।

প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন, অতিরিক্ত-জেলা প্রশাসক মেহের নিগার। অনুষ্ঠানে কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

কমলনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পূদম পুস্প চাকমা,কমলনগর স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার রাজিব কুমার সাহা, কৃষি সম্পসারণ কর্মকতা ইকতারুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাকির হোসেন, ম্যৎস কর্মকতা আবদুল কুদ্দুছ।

উপজেলা শিক্ষা অফিসার মোঃ জহিরুল ইসলামের সঞ্চালনায় আরো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চর ফলকন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন বাঘা, হাজির হাট মিল্লাত একাডেমি প্রধান শিক্ষক শাখাওয়াত হোসেন,সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, কমলনগর প্রেসক্লাব,সাধারণ সম্পাদক এ আই তারেক, সহ সভাপতি মোঃ ফয়েজ, রিপোর্টার্স ক্লাব সভাপতি ইসমাইল হোসাইন বিপ্লবসহ শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ।

মুজিব শতবর্ষ উপলেক্ষ এসডিজি-৩: “সকল বয়সী সকল মানুষের জন্য সুস্বাস্থ্য ও কল্যাণ নিশ্চিত করেণ” এ শিক্ষাপ্রতিষ্ঠানের সাড়ে ৫’শ শিক্ষার্থীর স্বাস্থ্য বিষয়ক ডাটা এন্ট্রি করা হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.